বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসা নিলেন ড. মোমেন

0
2

ভোলা নিউজ২৪ডটকম।। পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন শারীরিক অসুস্থতার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) তিনি বিএসএমএমইউ হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন।পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানায়, ড. মোমেন দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপ ও ভার্টিগোজনিত ((ঝিমুনি) রোগে ভুগছেন। রোববার (৪ সেপ্টেম্বর) রাতে অসুখ বেড়ে যাওয়ায় সোমবার (৫ সেপ্টেম্বর) ভারত সফরে যেতে পারেননি তিনি।

মঙ্গলবার বিএসএমএমইউ হাসপাতালের অধ্যাপক ডা. ফজলুর রহমানের কাছে চিকিৎসা নেন।

এ সময় তাকে কয়েকটি টেস্ট করানো হয়। আগামী বুধবার (৭ সেপ্টেম্বর) টেস্টের রিপোর্ট দেওয়া হবে। সে অনুযায়ী চিকিৎসা নেবেন তিনি।প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে ড. মোমেনের দিল্লি সফর চূড়ান্ত ছিল। রোববার ড. মোমেন নিজেও জানিয়েছিলেন তিনি দিল্লি যাচ্ছেন। সোমবার অসুস্থ হওয়ায় তিনি দিল্লি সফরে যেতে পারেননি।অন্য একটি সূত্র জানায়, সম্প্রতি সরকারকে ক্ষমতায় টিকিয়ে রাখতে ভারতের সহায়তা চাওয়া নিয়ে এক বক্তব্য ঘিরে তুমুল সমালোচনার মুখে পড়েন ড. মোমেন। সে কারণে তিনি এই সফর থেকে বাদ পড়েছেন।

এর আগে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে চার দিনের রাষ্ট্রীয় সফরে সোমবার দিল্লি যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

LEAVE A REPLY