প্রার্থীর জনমত যাচাই করছে আওয়ামী লীগ: কাদের

0
425

ভোলা নিউজ ২৪ডটনেট : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর জনমত যাচাই করা হচ্ছে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার বিকেলে ধানমন্ডিস্থ রাসেল স্কয়ার মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ কমিটির অায়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

কা‌দের ব‌লেন, আমাদের সিডিউল ঘোষণার আগে আমরা তো অফিশিয়ালী বলতে পারি না। সিডিউল ঘোষণা হোক তার পরে আমরা বলব। আমাদের নেত্রী হয়তবা কাউকে কাজ করতে বলতে পারেন। নেত্রী এটা অবশ্যই বলতে পারেন। তিনি হয়তবা কাউকে পছন্দ করে কাজ করার জন্য বলতে পারেন।

তি‌নি ব‌লেন, বাজারটা পরীক্ষা করে দেখা, তাকে ঘিরে মানুষের আশা আকাঙ্খাটা কেমন। তাকে ঘিরে প্রত্যাশাটা কেমন। নমিনেশনকে ঘিরে সে নিজেকে কতটুকু একোমোডেশন করতে পারছে। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকের শূন্যতা পূরণে কতটা সক্ষমতা অাছে সেটাও আমাদের দেখতে হবে। তবে নমিনেশনটা হবে আনুষ্ঠানিক ভাবে।

বিএনপি নেত্রী খালেদা জিয়ার অাদালতে হাজিরা প্রসঙ্গে কাদের বলেন, খালেদা জিয়া অাদালতে যাওয়া মানেই তার দলের লোকেরা পুলিশকে উসকানি দেয়। অাদালত থেকে ফেরার সময় তার নেতাকর্মীরা রাস্তা বন্ধ করে বসে থাকেন। অার ইট পাটকেল নিক্ষেপ করে পুলিশকে উসকানি দেন। হাজিরা দেয়ার দিন কোনো না কোনো ঘটনা ঘটেই। রাস্তা না হলে অাদালতে অাইনজীবীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। অাজকে এই ঘটনা না ঘটলে মানুষ খুশি হবে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অাওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, দীপু মনি, দফতর সম্পাদক অাব্দুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, কার্যনিবাহী সদস্য রিয়াজুর কবির কাওছার প্রমুখ।

LEAVE A REPLY