ভোলায় ক্রিয়েশন আইটির আয়োজনে ক্যারিয়ার গাইড লাইন বিষয়ক আলোচনা

0
438

ইয়াছিনুল ঈমন, ভোলা নিউজ ২৪ ডটনেট ।। ভোলায় ক্রিয়েশন আইটির আয়োজনে এসএসসি,দাখিল ফলপ্রার্থীদের জন্য ক্যারিয়ার গাইড লাইন প্রোগামের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় ভোলা সদর উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়্যারমান ও জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আব্দুল মোমিন টুলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক আজকের ভোলার সম্পাদক মো: শওকাত হোসেন। সাবেক অধ্যক্ষ প্রফেসর রুহুল আমিন জাহাঙ্গীর এর সভাপতিত্বের আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ডা: মো: আব্দুস সামাদ, পানি উন্নয়ন বোর্ডের সাব ইন্জিনিয়ার মো: রাকিব, দৈনিক নয়া দিগন্তের বরিশাল ব্যুরো চীফ আযাদ আলাউদ্দিন, ভোলা সরকারি কলেজের শিক্ষক মো: মিজানুর রহমান, রুপালি ব্যাংক ম্যানেজার মো: মনসুর, এ্যাডভোকেট জান্নাতুল ফেরদৌস জুবলি, ক্রিয়েশন আইটির উপদেস্টা মো: মামুন হোসেন, ক্রিয়েশন আইটির উপদেস্টা মো: নাজিম উদ্দিন, ক্রিয়েশন আইটির পরিচালক জাভেদ মাহমুদ, মো: ফিরোজ প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা জীবনের উন্নতির চরম শিখরে পৌছানের লক্ষে একজন ছাএ-ছাএী কিভাবে তার জীবন গড়তে পারে এবং জীবনের প্রতিটা সময় যেন ছাএ-ছাএীরা জ্ঞান অর্জনের ব্যাস্ত থাকে সেসব বিষয়ে আলোকপাত করা হয়।
অনুষ্ঠানে ৩শ জন এসএসসি,দাখিল ফলপ্রত্যাশী ছাএ-ছাএী উপস্থিত ছিল। কুইজ প্রতিযোগিতায় ১ম স্থান অর্জনকারী কে ক্রিয়েশন আইটির পক্ষ থেকে বৃওি প্রদান করা হয় এবং উপস্থিত সকল ছাএ-ছাএীকে টিশার্ট প্রদান করা হয়। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মো: আক্তার।

LEAVE A REPLY