পরানগঞ্জ থেকে বিপুল পরিমানের পলিথিন ও গুড়া ও সুকনো মরিচসহ আটক ১

0
1350

মো: আমিনুল ইসলাম,ভোলা নিউজ ২৪ ডটনেট : ভোলার পরানগঞ্জ বাজারে অভিযান চালিয়ে ২শ ২০কেজি নিষিদ্ধ পলিথিন ও শতাধিক কেজি গুড়া ও পচাঁ সুকনা মরিচসহ ১জনকে আটক করেছে ম্যাইজষ্ট্রেট এর নেতৃত্ব থাকা পুলিশ।জরিমানা করা হয়েছে ২৫ হাজার টাকা।
আজ শুক্রবার বিকালে ভোলা সদর উপজেলার পরানগঞ্জ বাজারে এই অভিযান পরিচালনা করেন,মোবাইল কোর্ট এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট পলাশ কুমার বসু। তার সাথে এসময় আরো ছিলেন,মো: তোতা মিয়া মিয়া পরিদর্শন পরিবেশ অধিদপ্তর ও পুলিশের সাব-ইন্সপেক্টর মো: সানাউল্লাহ প্রমুখ। পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক মো: তোতা মিয়া জানান,গোপন সংবাদ পেয়ে পরানগঞ্জ বাজারে ম্যাজিষ্ট্রেট এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এসময় বাজারের মৃধা স্টোর্স দোকান অভিযান চালিয়ে ১৬ কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়। দোকানের মালিক মো: সেলিম মৃধাকে ১০হাজার টাকা জরিমানা করা হয়। পরে সাদ্দাম স্টোর্স দোকানে অভীযান চালালে ঐ দোকান থেকে অন্তত ৪কেজি পলিথিন জব্দ করা হয়। এর আগেও একবার জরিমানা করা হলেও কোন লাভ হয়নি। তাকে আটক করে নিয়ে আশা হয়। পরে ১৫হাজার টাকা জরিমানা করা হয় সাদ্দামকে।

এছাড়া ফরহাদ স্টোর্স দোকানে অভিযান চালিয়ে অন্তত ২শ কেজি নিধিদ্ধ পলিথিন,৫০কেজি গুড়া মরিচ ও ৫০ কেজির বেশি সুকনা মরিচ জব্দ করা হয়। তবে দোকান মালিক ফরহাদকে আটক করা সম্ভব হয়নি। এই অভিযান অব্যাহত থাকবে বলে জানালেন,ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট পলাশ কুমার বসু।

LEAVE A REPLY