ফারহান-৫ লঞ্চের ধাক্কায় বোরহানউদ্দিনে ট্রলারডুবিতে জেলের মৃত্যু, নিখোঁজ ২ আহত ৩

0
844

আবুল বাশার,বোরহানউদ্দিন,ভোলা নিউজ ২৪ ডটনেট :ভোলার বোরহানউদ্দিনে ঢাকা-বেতুয়া রুটের যাত্রীবাহী এমভি ফারহান-৫ লঞ্চের ধাক্কায় একটি মাছ ধরার ট্রলার ডুবে গেছে। এ দুর্ঘটনায় মো. গিয়াস উদ্দিন (১৭) নামে এক জেলে নিহত হন। এতে আহত হয়েছেন তিন জেলে। নিখোঁজ রয়েছেন দুইজন। রাত আড়াইটায় উপজেলার বড় মানিকা ইউনিয়নের আলিমউদ্দিনের বাংলাবাজারের কাছে মেঘনা নদীতে এ দুর্ঘটনা ঘটে।নিহত গিয়াস উদ্দিনের বাড়ি বোরহানউদ্দিন উপজেলার বাটামারা এলাকায়।নিখোঁজ জেলেরা হলেন- মো. কামাল ও মো. মিরাজ।

আহত অবস্থায় মিজান,বেল্লাল ও জসিম তিন জেলেকে উদ্ধার করেছে স্থানীয়রা।এ ঘটনায় নিহত জেলের বড় ভাই মো: জসিম বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় একটি মামলার প্রস্ততি নিচ্ছে।তবে বাদী লঞ্চের যে অপরাধী তাদেরকে আসামী করতে চাইলে পুলিশ তাতে রাজি না হওয়া নিয়ে মামলা হতে বিলম্ব হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম  জানান, রাতে মিজান মাঝিসহ ছয় জেলে মেঘনায় ইলিশ শিকার করছিলেন। এ সময় ঢাকা থেকে বেতুয়ার উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী এমভি ফারহান-৫ লঞ্চের ধাক্কায় জেলেদের ট্রলারটি ডুবে যায়। পরে স্থানীয় জেলেদের সহায়তায় ডুবে যাওয়া তিন জেলে  ও নিহত জেলের লাশ উদ্ধার করা হয়। বাকি দুই জেলেকে এখনও পাওয়া যায়নি।

LEAVE A REPLY