পদ্মা সেতু পাড়ি দিয়ে জাজিরা প্রান্তে ফলক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী

0
2

ভোলা নিউজ২৪ডটকম।। মাওয়া প্রান্তে উদ্বোধনের পর পদ্মা সেতু পাড়ি দিয়ে জাজিরা প্রান্তে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে তিনি পদ্মা সেতুর ফলক ও মুর‌্যাল উন্মোচন করেন।

আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে তিনি জাজিরা প্রান্তে সেতুর ফলক উন্মোচন করেন। ১২ টার কিছু আগে তিনি মাওয়া প্রান্তে পদ্মা সেতু উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রীর গাড়িবহর বেলা সাড়ে ১২টার দিকে জাজিরা প্রান্তে পৌঁছায়। সেখানে মোনাজাত হয়। এরপর ‘পিতা ও কন্যা থিমের’ মুর‌্যাল-২’ ও সেতুর ফলক উন্মোচন করেন প্রধানমন্ত্রী। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তাঁর অর্থনৈতিক উপদেষ্টা মশিউর রহমান, জাতীয় সংসদের চিফ হুইপ নূরে আলম চৌধুরীসহ অতিথিরা।

এর আগে সকাল ১০টার দিকে প্রধানমন্ত্রী মাওয়ার সুধী সমাবেশে অংশ নেন। সমাবেশ শেষে তিনি পদ্মা সেতুর ফলক ও ‘পিতা ও কন্যা থিমের’ মুর‌্যাল-১ উন্মোচন করেন।

উদ্বোধন অনুষ্ঠানস্থল থেকে প্রধানমন্ত্রীর গাড়িবহর সেতুতে উঠে। কিছুটা পথ গিয়ে প্রধানমন্ত্রী ও তাঁর গাড়িবহর সেতুতে নামে। সে সময় বিমানবাহিনীর কয়েকটি উড়োজাহাজ আকাশে ডিসপ্লে করে।

বেলা ১০টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাওয়ার সুধী সমাবেশে এসে পৌঁছান। তিনি ছিলেন এই সমাবেশের প্রধান অতিথি। সমাবেশের সভাপতি ছিলেন, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বক্তব্য দেন।

LEAVE A REPLY