গোপন বৈঠকে’ নয় পারিবারিক অনুষ্ঠানে ছিলেন সচিব

0
354

ভোলা নিউজ ২৪ ডটনেট :একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীদের বিজয়ী করতে ‘গোপন বৈঠক’ করার অভিযোগের বিষয়ে জনপ্রশাসন সচিব জানিয়েছেন, ওইদিন অফিসার্স ক্লাবে যাননি, তিনি অফিস শেষে পারিবারিক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। রোববার জনপ্রশাসন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. মমিনুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়

শনিবার বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করেছিলেন- ২০ নভেম্বর রাতে ঢাকা অফিসার্স ক্লাবের চারতলার পেছনের কনফারেন্স রুমে এক গোপন বৈঠক অনুষ্ঠিত হয়েছে। আওয়ামী লীগকে বিজয়ী করতে সেখানে প্রশাসন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে জনপ্রশাসন সচিবও উপস্থিত ছিলেন।

এ সংবাদের প্রতিবাদ জানিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে বলা হয়, পুলিশ ও প্রশাসনের কিছু দায়িত্বশীল কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ তুলে বিএনপি নেতা রিজভী বক্তব্য দিয়েছেন। কল্পিত ঘটনায় রিজভী জনপ্রশাসন সচিব ফয়েজ আহম্মদকে জড়িয়ে যে বক্তব্য দিয়েছেন তা অসত্য ও বিভ্রান্তিকর। সংবাদে যে তারিখ ও সময়ের কথা উল্লেখ করা হয়েছে সেই সময়ে জনপ্রশাসন সচিব মন্ত্রণালয়ের দাফতরিক কাজ শেষে রাত ৮টায় অফিস ত্যাগ করেন এবং পারিবারিক অনুষ্ঠানে অংশ নিতে বাসায় যান। ওই দিন তিনি অফিসার্স ক্লাবে যাননি অথচ তাকে জড়িয়ে মিথ্যা তথ্য ছড়ানো হয়েছে- যা তার সুনাম ও সম্মান হানিকর।

প্রতিবাদপত্রে সচিব ফয়েজ আহম্মদকে উদ্ধৃত করে বলা হয়, অসত্য বক্তব্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করে প্রশাসনের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অধিকার কারও নেই। এ ধরনের অসত্য বক্তব্য দেয়া থেকে বিরত থাকার জন্য তিনি সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ জানান।

LEAVE A REPLY