ভোলার দুই পৌরসভায় ৫ মেয়রসহ ১০২জনের মনোনয়ন দাখিল

0
101

স্টাফ রিপোর্টার॥ভোলার বোরহানউদ্দিন ও দৌলতখান পৌরসভায় উৎসবমুখর পরিবেশে ৫ মেয়র প্রার্থীসহ ১০২ প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। দুই উপজেলায় মেয়র পদে ৫ জন, কাউন্সিল পদে ৭৬ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ২১ জন রয়েছে।(৩১ ডিসেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিন স্ব স্ব উপজেলা সহকারি রিটানিং অফিসাদের নিকট প্রার্থীরা মনোনয়ন দাখিল করেন।

---

এদের মধ্যে বোরহানউদ্দিন পৌরসভায় মেয়র পদে ৩ জন, কাউন্সিলর পদে ৪৫ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১জন মনোনয়ন দাখিল করেন। অন্যদিকে দৌলতখান পৌরসভায় মেয়র পদে ২ জন, কাউন্সিলর পদে ৩১ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০জন জন মনোনয়ন দাখিল করেন।
৯টি ওয়ার্ড নিয়ে গঠিত বোরহানউদ্দিন পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১০ হাজার ৭১৬ জন। এখানে আ’লীগের প্রার্থী সাবেক মেয়র মো: রফিকুল ইসলাম এবং বিএনপি প্রার্থী মনিরুজ্জামান কবির। এছাড়া সতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন আব্দুস সালাম।
অন্যদিকে দৌলতখান পৌরসভা ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত। এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৩ হাজার। এখানে মেয়র পদে আ’লীগের প্রার্থী হিসাবে লড়ছেন সাবেক মেয়র জাকির হোসেন তালুকদার এবং বিএনপি থেকে আনোয়ার হোসেন কাকন।
জেলা রির্টানিং অফিসার মো: আলানউদ্দিন আল মামুন এ তথ্য নিশ্চিত করে বলেন, তৃতীয় দাফে ভোলার বোরহানউদ্দিন ও দৌলতখান পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এসব পৌরসভায় ৩ জানুয়ারী যাচাই-বাচাই, ১১ তারিখ প্রতিক বরাদ্দ ও ৩০ জানুয়ারী ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY