দেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারই কাজ করে- এমপি শাওন

0
458

দুলাল পাটওয়ারী, লালমোহন প্রতিনিধি ॥ ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, আওয়ামী লীগ সরকারই একমাত্র দেশের উন্নয়নের জন্য কাজ করে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে দেশের সাধারণ মানুষের ভাগ্যের ব্যাপক পরিবর্তন হয়। বর্তমান প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের গ্রাম-গঞ্জসহ অজপাড়া গাঁয়েও উন্নয়নের ছোঁয়া লেগেছে। এসরকারের আমলে রাস্তুা-ঘাট, শিক্ষা ও স্বাস্থ্য ক্ষাতে ব্যাপক উন্নয়ন হয়েছে।
বৃহস্পতিবার বেলা ১১ টায় লালমোহন থানার মোড়ে ৩৩ কোটি টাকা ব্যয়ে ভোলা-বোরহানঊদ্দিন, লালমোহন-চরফ্যাশন ও চরমানিকা আঞ্চলিক মহাসড়কের চেইনেজ ৪৭+০০০ হতে চেইনেজ ৫২+০০০ কি.মি. পর্যন্ত সড়ক প্রশস্তকরণসহ পূর্ন: নির্মাণ কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন। এর আগে লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। সেখানে তিনি বলেন, পড়া-লেখার পাশাপাশি, ক্রীড়া ও সাংস্কৃতির চর্চা করতে হবে শিক্ষার্থীদের। তাহলে একজন ভালো শিক্ষার্থী হিসেবে পরিপূর্ণতা লাভ করবেন। তিনি বলেন, আজকে বালিকা বিদ্যালয় যে অনুষ্ঠান করেছে তা অত্যন্ত সুন্দর একটি অনুষ্ঠান হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই।
এসময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামছুল আরিফ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সফিকুল ইসলাম বাদল, জেলা পরিষদ সদস্য মনিরুল ইসলাম হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোশারেফ হোসেন সোহেল, যুগ্ম-সম্পাদক মোখলেছুর রহমান, লালমোহন পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র হেলাল উদ্দিন হাওলাদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, পৌরসভা কউন্সিলর রঞ্জয় দাস, সাইফুল ইসলাম, মোঃ আজাদ প্রমুখ।

LEAVE A REPLY