তজুমদ্দিনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর হামলায় আহত ১০

0
412

তজুমদ্দিন প্রতিনিধি ।। ভোলার তজুমদ্দিনে উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন দুলাল এর সমর্থকদের উপর হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৫ জনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী মোশারেফ হোসেন দুলাল জানান, রবিবার সকালে উপজেলার সোনাপুর ইউনিয়নের ইন্দ্রনারায়ণপুর চৌধুরী বাড়ি এলাকায় আনারস প্রতীকের পোষ্টার ছিড়ে ফেলার প্রতিবাদ করলে আমার সমর্থকদের মারপিট করে নৌকার সমর্থকরা। এছাড়া প্রায় স্থানে আমার সমর্থকদের উপর হামলা করা হচ্ছে। এভাবে কি নির্বাচন সুষ্ঠ হবে কি না আশংকা করছি।

এদিকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি সেলিম (৪৫) জানান, বলাই বাবুল, ফারুক চৌধুরী ও রিজনের নেতৃত্বে ১০/১৫ মিলে লাঠিসোটা ও দেশিয় অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা করে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এক পর্যায়ে স্থানীয়রা এসে বাঁধা দিলে হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় প্রায় ১০/১২ জন আহত হয়। আহতদের মধ্যে ৫জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত হয়ে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি আছে,সেলিম (৪৫), মোঃ হাসান (৩০), রিনা বেগম (৩২), সালমা (২৬), ইব্রাহীম (২৮)।

অপরদিকে তজুমদ্দিন থানার ওসি মো: ফারুক আহম্মেদ বলেন, সোনাপুর এলাকায় পোষ্টার লাগানো নিয়ে দু’পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। কোন পক্ষই লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলেই ব্যবস্থা নেয়া হবে।

এদিকে এসব ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

LEAVE A REPLY