ভোলায় সেচ্ছায় কৃষকের দেড় একর জমির ধান কেটে দিল ভোলা জেলা কৃষক লীগ

0
159

ভোলা নিউজ২৪ডটকম ।।ভোলায় সেচ্ছায় কৃষকের দেড় একর জমির ধান কেটে দিল ভোলা জেলা কৃষক লীগ।

আজ রবিবার সকালে সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের কৃষক তছির আহমেদ এর এধান কেটে দেয়া হয়। করোনা ভাইরাসের কারণে পাকা ধান কাটতে না পারায় ভোলা সদর উপজেলার দিশাহারা কৃষকদের পাশে দাঁড়িয়েছে কৃষকলীগের নেতা-কর্মীরা। করোনা পরিস্থিতিতে ধান কাটার শ্রমিক না পাওয়ায় বর্তমানে কৃষকলীগের স্থানীয় নেতাকর্মীরা কৃষকের ধান কাটা, ধান বাড়ি নেওয়া ও মাড়াই করে দিচ্ছেন।

এসময় ভোলা জেলা কৃষকলীগের সভাপতি মোঃ আল মামুন অর রশিদ নেতৃত্বে জেলা কৃষকলীগ এ ধান কাটার নেতৃত্ব দেয়। এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী-কৃষক রত্ন জননেত্রী শেখ হাসিনা শস্য শ্যামলা বাংলাদেশ বিনির্মানে কাজ করে চলেছেন। ভোলা জেলা কৃষকলীগ তোফায়েল আহমেদ এমপির নির্দেশে ঝাপিয়ে পরেছি। আমাদের এ কর্মকান্ডে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি জনাব সমীর চন্দ চন্দ্র ও সাধারণ সম্পাদক জনাব উম্মে কুলসুম সৃতি এমপি সর্বাত্মক সহযোগিতা করে চলেছেন। ভোলা জেলা কৃষকলীগ কৃষকদের পাশে বিগত দিনেও ছিলো, আগামীতেও আছে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক শহীদুল ইসলাম , সহ-সভাপতি মোঃ ফকরুল আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ রহমান বাবুল ও জেলা,উপজেলা ও ইউনিয়ন কৃষক লীগের কর্মী ও নেতৃবৃন্দ।

LEAVE A REPLY