জনতার মুখোমুখি নুরন্নবী চৌধুরী শাওন এমপি শুনলেন জনগনের কথা

0
416

আদিল হোসেন তপু,ভোলা নিউজ ২৪ ডটনেট : কারো প্রশ্ন রাস্তাঘাট নিয়ে,কারো ব্রীজ কালর্ভাট,আশ্রয়নপ্রকল্পসহ চরা লের নানান সমস্যা নিয়ে। কেউবা বলছেন বিভিন্ন অনিয়ম নিয়ে করেছেন এমপির কাছে প্রশ্ন। এমনকি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন ও বাল্য বিবাহ মুক্ত উপজেলা গড়তে এমনি নানা বিভিন্ন প্রশ্ন করেছেন ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন।
উন্নয়ন এবং জনগনের প্রশ্নোত্তর পর্বে এই প্রথম বারের মত জনতার মুখোমসুখি হয়েছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় যুবলীগ নেতা বুধবার সকালে লালমোহনের ‘সজিব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক’ চত্বরে ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ শিরোনামে অনুষ্ঠানে তিনি জনগনের মুখোমুখি হন।
এ সময় সংসদ সদস্য তার নির্বাচনী এলাকা লালমোহন ও তজুমদ্দিনবাসীর বিভিণœ উন্নয়ন, প্রশ্নত্তোর পর্ব এবং জনগনের পরামর্শ গ্রহন করেন।
প্রশ্নত্তোর পর্বে দুই উপজেলার কৃষক, জেলে, ঈমাম, ছাত্র-শিক্ষক, মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন এবং তৃনমুলের জনগোষ্ঠীসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ অংশগ্রহন করে।
এমপি শাওন তার বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে আগামীতে সকল ধরনের উন্নয়ন এবং নাগরিক সেবা বৃদ্ধিসহ সকল ধরনের সহযোগীতার আশ্বাষ দেন। তিনি বলেন, বর্তমান সরকার জনকল্যানে কাজ করছে এবং এর ধারা অব্যাহত থাকবে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে বলে জানান।
তিনি আরো বলেন- আমার নির্বাচনী লালমোহন-তজুমদ্দিন এলাকায় যত সমস্যা রয়েছে তা ইতিমধ্যে সনাক্ত করে অচিরেই কাজ শুরু করা হবে। বিশেষ করে রাস্তাঘাট,ব্রীজকালভার্ট গুলো দ্রুত করা হবে।
এরআগে স্বাগত বক্তব্যে এমপি শাওন আরো বলেন, এক সময় মুক্তিযোদ্ধা সন্তানদের চুকুরি হতো কিন্তু বর্তমান সরকার ক্শতায় এসে তাদের ভাতা ভাতা বৃদ্ধি এবং সন্তানদের চাকুরীর ব্যবস্থা করেছেন। কিন্তু যারা যুদ্ধাপরাধী মানবতা বিরোধী তাদের হাতে পতাকা তুলে দিয়েছে বিএনপি-জামায়াত জোট সরকার।
এ সময় জেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক প্রশান্ত কুমার সাহা, লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামসুল আরেফিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন, পৌর মেয়র এমদাদ হোসেন তুহিন ও প্রবীন সাংবাদিক এমএ তাহেরসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এদিকে এই প্রথম বারের মত কোন সংসদ সদস্য সরাসরি জনতার মুখোমুখি হয়ে প্রশ্নের উত্তর দেয়াতে স্থানীয় জনসাধারনের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে। অনুষ্ঠানে কয়েক হাজার মানুষ অংশগ্রহন করে।

 

LEAVE A REPLY