চরফ্যাসনে শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

0
34
ভোলা নিউজ২৪ডটকম।।ভোলার চরফ্যাসন উপজেলায় বিল্লাল (২০) নামের এক যুবকের গাছের ডাল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।তবে সে আত্মহত্যা করেছেন নাকি হত্যার শিকার তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।
সোমবার(১৫মার্চ)সকাল ৭টার সময় চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার নীলকমল ২নং ওয়ার্ডে মালেকের মিয়া বাড়ির বাগানে রেইনট্রি গাছের ডাল ওই যুবকের ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তার বাড়ির লোকজন।স্থানীয়রা পুলিশ খবর দিলে চরফ্যাশন দুলারহাট থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা সকাল ৯টার দিকে এসে যুবকের লাশটি উদ্ধার করে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়,নিহত যুবক বিল্লাল (২০)চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার নীলকমল ২নং ওয়ার্ডে আবদুল মালেকের ছেলে।বিল্লাল ঢাকায় শ্রমিকের কাজ করত।
নিহতের প্রতিবেশি  জানায়,গত ৩দিন আগে ঢাকা থেকে তার নিজ বাড়িতে আসে।আজ সকালে এই কাজ টি করেছে।আরেক প্রতিবেশি জানান, রাতের খাবার খেয়ে সে ঘুমায় বিল্লাল।সকালে ঘুম থেকে উঠে তার পরিবারের লোকজন দেখে সে ঘরে নেই।পরবর্তীতে অনেক খোঁজাখুজির পর বাগানের ভিতর একটি রেইন্ট্রি গাছের ওপরের ডালে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখে ডাক চিৎকারে আশপাশের মানুষজন ছুটে আসে।তারা পুলিশকে খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।
নিহত বিল্লালের পিতা আঃ মালেক জানান, তার ছেলে জন্ম থেকেই মানসিক ভারসাম্যহীন।কেন এই কাজটি করেছে আমরা কেউ বুঝতে পারছি না।এমন করবে এটা আমরা স্বপ্নেও ভাবতে পারিনি।
চরফ্যাসন ফায়ার সার্ভিস ষ্টেশন ইনচার্জ মোঃ আসাদুজ্জামান লিখন জানান, পুলিশ আমাদের খবর দিলে আমরা ঘটনাস্থলে এসে রেইন্ট্রি গাছের ওপরের ডালে ঝুলন্ত অবস্থায় তার লাশটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি।
দুলারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোরাদ হোসেন জানান, ঘটনাস্থল থেকে যুবকের লাশটি উদ্ধার করা হয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে।এ ব্যাপারে তদন্ত চলছে।

LEAVE A REPLY