খালেদা জিয়াকে নিয়ে সরকার ‘নাটক’ করছে

0
0

ভোলা নিউজ ২৪ ডটকম :: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়াকে নিয়ে সরকার এখন ‘নাটক’ করছে। আর তাকে নিয়ে আওয়ামী লীগ নেতাদের সাম্প্রতিক আলোচনার উদ্দেশ্যও ‘ভালো নয়’। সোমবার দুপুরে এক আলোচনা সভায় বিএনপি মহাসচিব এ কথা বলেন।

ফখরুল বলেন, মন্ত্রীরা একবার বলে যে, খালেদা জিয়া রাজনীতি করতে পারবেন না। আরেকজন বলে যে, তার রাজনীতি করতে বাধা নেই। এর মাজেজা কী ভাই? হঠাৎ করে আপনাদের এত দরদ উথলে উঠল কেন যে, আপনারা খালেদা জিয়ার রাজনীতি করার ব্যাপারে একেবারে পাগল হয়ে গেলেন? মির্জা ফখরুল বলেন, তারা দেশের মানুষকে বিভ্রান্ত করতে চায়, তারা দেশের মানুষের দৃষ্টি ভিন্ন দিকে নিয়ে যেতে চায়। আমাদের দৃষ্টি একদিকেই, আমাদের অধিকার ফেরত চাই, আমাদের ভোটের অধিকার ফেরত চাই, এই সরকারকে আমরা আর দেখতে চাই না। এই সরকারকে এই মুহূর্তে পদত্যাগ করতে হবে এবং পদত্যাগ করে সংসদ বিলুপ্ত করতে হবে। ওই সমস্ত কথা বলে জনগণকে ভিন্ন পথে মন ভোলানো যাবে না।
মির্জা ফখরুল বলেন, “খালেদা জিয়ার যখন রাজনীতি করার সময় আসবে, উনি রাজনীতি করবেন। সে কারাগারেই থাকুক, জেলে থাকুক আর সেখানেই থাকুক, তিনি অবশ্যই রাজনীতি করবেন। সুতরাং আপনাদের এ নিয়ে কথা বলার প্রয়োজন নেই। তার সিদ্ধান্ত তিনি নেবেন, দল নেবেন।
জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে জাতীয়তাবাদী তাঁতী দলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভা হয়। অনুষ্ঠানে তাঁতী দলকে সংগঠিত হয়ে আন্দোলনের জন্য সর্বাত্মক প্রস্ততি নেওয়ার আহ্বান জানান বিএনপি মহাসচিব। তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সদস্য সচিব হাজী মজিবুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, সাবেক সাংসদ জিএম সিরাজ, উলামা দলের আহ্বায়ক শাহ নেছারুল হক, নজরুল ইসলাম তালুকদার মতস্যজীবী দলের আবদুর রহিম,ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মনিসহ তাঁতী দলের নেতারা বক্তব্য দেন।

LEAVE A REPLY