ভোলায় দুর্গাপূজাকে সামনে রেখে মন্দিরগুলোর সাথে জেলা পূজা উদযাপন পরিষদের মতবিনিময়

0
710

স্টাফ রিপোর্টারঃ ভোলায় আসন্ন হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব “শারদীয় দূর্গা পূজা” উপলক্ষ্যে ভোলার পূজা মন্ডপগুলোর প্রতিনিধিদের নিয়ে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ,ভোলা জেলা ও সদর উপজেলা শাখার আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ৮ সেপ্টেম্বর (শুক্রবার) সকালে মদন মোহন ঠাকুর রায় জিউর মন্দিরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ,ভোলা জেলা শাখার সভাপতি অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ,ভোলা জেলা শাখার সাধারন সম্পাদক বাবু গৌরাঙ্গ চন্দ্র দে, সহ-সভাপতি বিকাশ মজুমদার ও সমীর কান্তি দাস, যুগ্ম-সম্পাদক অসীম সাহা ও রবিশ্বর হাওলাদার, মদন মোহন ঠাকুর রায় জিউর মন্দিরের সভাপতি রাম কৃষ্ণ বনিক দুলাল, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ,ভোলা সদর উপজেলা শাখার সভাপতি শান্ত ঘোষ সহ বিভন্ন উপজেলা থেকে আগত উপজেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলো বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ,ভোলা সদর উপজেলা শাখার যুগ্ম-সম্পাদক ও ডিবিসি টেলিভিশন ভোলা প্রতিনিধি অচিন্ত্য মজুমদার, সাংগঠনিক সম্পাদক রাজন সাহা, গন-সংযোগ সম্পাদক মিঠু দে সহ জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা পূজা মন্ডপ প্রতিনিধি বৃন্দ সহ প্রমুখ।

এবছর ১০৩টি পূজা মন্ডপে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গা উৎসব। সদর উপজেলায় ২৫টি, দৌলতখানে ৬টি, বোরহানউদ্দিনে ২০, তজুমদ্দিনে ১২, লালমোহনে ১৮টি, চরফ্যাশনে ১৩টি, মনপুরায় ৯টি। এবছর ৩টি পূজা বেড়েছে ভোলা সদর উপজেলায়।

এসময় মন্দির প্রতিনিধিরা তাদের সমস্যাগুলো জেলা পূজা উদযাপন পরিষদের কাছে তুলে ধরে। এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ,ভোলা জেলা শাখার সভাপতি ও সম্পাদক সমস্যা গুলো সমাধানের আশ্বাসদেন।