ভোলায় চালকে হত্যা করে অটোরিকশা ছিনতাই

0
13

স্টাফ রির্পোটার,ভোলা নিউজ২৪ডটকম।। ভোলায় ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা  হাসপাতালে চালকের মৃত্যু হয়েছে।তবে এই ঘটনায় কাউকে আটক করা যায়নি।

রবিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় ভোলার সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ব্যারিস্টার কাচারি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত অটোরিকসা চালক শফিকুল ইসলাম (৬৫) পূর্ব ইলিশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মৃত আব্দুল মোতালেবের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রবিবার সন্ধ্যায় শফিকুল ইসলাম বাসা থেকে অটোরিকসা নিয়ে বের হন। পরে পূর্ব ইলিশা ইউনিয়নের ব্যারিস্টার কাচারি এলাকায় যাত্রী নিয়ে গেলে দুর্বৃত্তরা তার বুকে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে রেখে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য তাকে ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

২নং ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন বলেন,এ ধরনের ঘটনা আগে কখনো ঘটেনি। দুর্বৃত্তরা অটোচালককে ছুরিকাঘাত করে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে। যারা এই ঘটনা ঘটিয়েছে দ্রুত তাদেরকে আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি।

ভোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা তার অটোরিকশাটি ছিনতাই করতে তাকে হত্যা করেছে। হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY