ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ইউনিয়ন নেতৃবৃন্দ

0
0

স্টাফ রিপোর্টার, ভোলা নিউজ২৪ডটকম॥ ভোলা সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দ। মোঃ ইব্রাহিম খলিলকে আহ্বায়ক, ফারুক দেওয়ানকে যুগ্ম আহবায়ক ও মোঃ ইয়াকুব শাহ জুয়েলকে সদস্য সচিব করে এই কমিটি ঘোষনা করা হয়।
সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের নবনির্বাচিত আহ্বায়ক কমিটিকে ভোলার বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। গত কয়েকদিন পর্যায়ক্রমে ভোলার কাচিয়া, রাজাপুর, ভেদুরিয়া, ভেলুমিয়া ইউনিয়নের নেতৃবৃন্দ ফুলের তোড়া দিয়ে সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ ইব্রাহিম খলিল, সদস্য সচিব মোঃ ইয়াকুব শাহ জুয়েলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় নবনির্বাচিত সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ ইউনিয়ন নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাদেরকে যোগ্য মনে করে কমিটিতে রেখেছে। আমাদের প্রতি যে আস্থা রেখেছে আমরা তার প্রতিদান রাজপথে আন্দোলন সংগ্রাম ও বিএনপিকে আরো শক্তিশালী করার জন্য মাধ্যমে দিবো। এ জন্য জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করছি।
এসময় ইউনিয়ন নেতৃবৃন্দ বলেন, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ যাছাই বাছাই করে যোগ্য ও ত্যাগী নেতাদেরকে সদর উপজেলা কমিটিতে রেখেছেন। যারা এই কমিটিতে এসেছেন তারা যোগ্যতার পরিচয় দিয়ে পদপদবী পেয়েছেন। আমরা ইউনিয়নের নেতৃবৃন্দ এই কমিটিকে স্বাগত ও শুভেচ্ছা জানাচ্ছি। আগামীতে যে কোন আন্দোলন সংগ্রামে এই কমিটির সাথে সময়ন্বয় করে রাজপথে থাকবো ইনশাল্লাহ।

LEAVE A REPLY