ফেসবুক মেসেঞ্জারে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব, তরুণ খুন

0
369

ভোলা নিউজ ২৪ ডটনেট : রাজধানীর কদমতলীর রায়েরবাগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মেসেঞ্জারে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জের ধরে শিপন (২০) নামের এক যুবককে হত্যা করা হয়েছে। আজ শুক্রবার বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

শিপনকে বাঁচাতে গিয়ে তাঁর বন্ধু কলেজছাত্র মুন্না আহত হয়েছেন। তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক শিপনকে মৃত ঘোষণা করেন।
আহত কলেজছাত্র মুন্না বলেন, ‘স্থানীয় সজীব, আদনান ও মিনহাজ বিকেল ৫টার দিকে রায়েরবাগ মুজাহিদ খানকা শরিফের বাউন্ডারির ভেতরে শিপনকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে। বিষয়টি জানতে পেরে আমি বাঁচাতে গেলে ওরা আমাকেও ছুরিকাঘাত করে। পরে স্থানীয় বন্ধুরা বিকেল সাড়ে ৫টায় আমাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। ৬টার দিকে চিকিৎসক জানান, শিপন মারা গেছে।’

মুন্না আরো জানান, দুদিন আগে সিনিয়র-জুনিয়র নিয়ে ফেসবুক মেসেঞ্জারে সজীব, আদনান ও মিনহাজদের সঙ্গে তাঁদের ঝগড়া হয়। ওই ক্ষোভ থেকে ওরা আজ শিপনকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে হত্যা করল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বরত উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, নিহত শিপনের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY