প্রত্যেক মানুষ যাতে টিকা পায়,তা নিশ্চিত করনে কাজ করছেন প্রধানমন্ত্রী..তোফায়েল

0
6

মো: আফজাল হোসেন :: আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, প্রত্যেক মানুষকে সর্তক থেকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাকালীন সময়ে বাংলাদেশের মানুষের যা করছেন এটা কেউ কোন দিন করতেন না। তিনি পদক্ষেপ নিয়েছেন, প্রত্যেক মানুষ যাতে টিকা পান, তার ব্যবস্থা করেছেন। তার জন্য মানুষকে ঘরে থাকতে। উপসর্গ দেখাই দিলে নমুনা পরীক্ষা করতে হবে। স্বাস্থ্যবিধি মানতে হবে। প্রধানমন্ত্রীর প্রত্যেক নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করার আহ্বান জানান তোফায়েল আহমেদ।

রোববার দুপুরে ভোলার পূর্ব ও পশ্চিম ইলিশা ইউনিয়ন এর আয়োজনে ইউপি ভবনের নিচে এক মতবিনিময় সভায় ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে তোফায়েল আহমেদ এলাকাবাসীকে উদ্দেশ্য করে এসব কথা বলেন। এ সময় তোফায়েল আহমেদ আরো বলেন, বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীর উপহার হিসেবে প্রধানমন্ত্রী দরিদ্র মানুষদের জমি ও ঘর দিয়েছেন। করোনাকালীন পরিস্থিতিতে ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছে। ১০টাকা দরে ৫০হাজার দরিদ্র্য পরিবার চাল পাচ্ছে। গত ঈদের আগে নিজের পক্ষ থেকে ভোলায় ৪০ হাজার দরিদ্র মানুষকে খাদ্য সহায়তা ও ঈদ উপহার দেয়ার প্রসঙ্গ তুলে ধরেন তোফায়েল আহমেদ বলেন, কর্মহীন মানুষের পাশে আমরা আছি এবং থাকব। কিন্তু মানুষকে মনে রাখতে হবে প্রধানমন্ত্রী সকল সকল বাস্তবধর্মী সিদ্ধান্ত মেনে চলতে হবে। তবেই আমরা করোনা পরিস্থিতি মোকাবেলা করতে পারবো।

জেলা প্রশাসক মোঃ তৌফিক- ই- লাহী চৌধুরীর সভাপতিত্বের সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন, ইলিশা বাজার কমিটির সভাপতি হোসেন শহীদ সরোয়াদ্দি মাস্টার,
ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক আমির হোসেন বাবুল প্রমুখ। জেলা প্রশাসক জানান, এক একটি ইউনিয়নে ৩০/৪০ টি ছোট বাজার থাকে। যেখানে সব সময় প্রশাসনের লোকজন যেতে পারে না। ওই ওই সব এলাকায় স্বাস্থ্যবিধি মানার বিষয়টি নিশ্চিত করবেন স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিরা।

LEAVE A REPLY