চরফ্যাশনে বজ্রপাতে মৃত্যুর চার বছর পর কবর থেকে কঙ্কাল চুরি

0
8

চরফ্যাশন প্রতিনিধি,ভোলা নিউজ২৪ডটকম।। ভোলার চরফ্যাশন উপজেলায় বজ্রপাতে মৃত্যুর চার বছর পর কবর থেকে মো. শিবলু প্যাদা নামের এক জেলের কঙ্কাল চুরি হয়েছে বলে খবর পাওয়া গেছে।

গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার ওই ইউনিয়নের ৭নংওয়ার্ডের যুবকের বাড়ি সংলগ্ন আবু মাস্টার বাড়ির দরজার জামে মসজিদের কবরস্থান থেকে দুর্বৃত্তরা কঙ্কালটি চুরি করে নিয়ে যায়। শুক্রবার বিকালে নিহত শিবলুর পিতা কঙ্কাল চুরির বিষয়ে দক্ষিণ আইচা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

নিহত জেলে উপজেলার দক্ষিণ আইচা থানার নজরুল নগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মো. সিরাজ প্যাদার ছেলে।

সিরাজ প্যাদা জানান, চার বছর আগে তার ছেলে শিবলু (১৮) নদী থেকে মাছ ধরে বাড়ি ফেরার সময় বাড়ি সংলগ্ন বেড়িবাঁধের ওপর বজ্রপাতে মারা যায়। মৃত্যুর পর তাকে তার বাড়ি সংলগ্ন আবু মাস্টার বাড়ির দরজার জামে মসজিদের কবরস্থানে দাফন করা হয়। বৃহস্পতিবার গভীর রাতে কবরস্থান থেকে দুর্বৃত্তরা কঙ্কালটি চুরি করে নিয়ে যায়।

তিনি জানান, শুক্রবার কবরস্থানে পাশে বসবাসরত বাসিন্দারা তার ছেলে শিবলুর কবরটি খোঁড়া অবস্থায় দেখতে পেয়ে তাদেরকে জানান। খবর পেয়ে পরিবারের সদস্যরা এসে কঙ্কাল খোঁড়া কবরটিতে মানুষের লাশ ও কঙ্কাল দেখতে না পেয়ে দক্ষিণ আইচা থানা পুলিশকে অবগত করেন।

দক্ষিণ আইচা থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার ঘোষ জানান, এই বিষয়ে থানায় লিখিত অভিযোগ পেয়েছি বিষয়টি খতিয়ে দেখা হবে।

দক্ষিণ আইচা থানার ওসি মো. হারুন অর রশিদ জানান, তবে কে বা কারা এ চুরির সঙ্গে জড়িত অভিযোগে উল্লেখ করেনি। এ ব্যাপারে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY