বন্ধুর বাসায় নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, ভিডিও ইন্টারনেটে!

0
377

ভোলা নিউজ ২৪ ডটনেট ।। নরসিংদীর পলাশ উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের পর এর ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হয়েছে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেপ্তার হওয়া দুই যুবক হলেন পলাশের সুলতানপুর গ্রামের রনি মিয়া (২০) ও তাঁর বন্ধু মো. ফয়সাল মিয়া (২০)।

পুলিশ জানায়, ওই স্কুলছাত্রীর সঙ্গে গ্রেপ্তার হওয়া রনি মিয়ার প্রেমের সম্পর্ক ছিল। এরই জের ধরে গত ১ এপ্রিল সকালে স্কুলের যাওয়ার পর রনি তাকে ফুসলিয়ে ফয়সালদের বাসায় নিয়ে যান। সেখানে রনি তাকে ধর্ষণ করেন। গোপনে এই দৃশ্য মুঠোফোনে ধারণ করেন ফয়সাল। এরপর তাঁরা ওই ভিডিও ইন্টারনেটসহ এলাকার উঠতি বয়সের ছেলেদের মুঠোফোনে ছড়িয়ে দেন।

এলাকায় সমালোচনার ঝড় উঠলে বিষয়টি স্কুলছাত্রীর পরিবারের নজরে আসে। পরে ওই ছাত্রীর মা ধর্ষণ ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে পলাশ থানায় মামলা করেন। এরই জের ধরে পুলিশ তাদের প্রেপ্তার করে।

আজ মঙ্গলবার দুপুরে পুলিশ রনি ও ফয়সালকে জ্যেষ্ঠ বিচারিক হাকিম মুরাদ জাহান চৌধুরীর আদালতে সোপর্দ করে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তাঁদের পাঁচদিনের রিমান্ড আবেদন করেন। পরে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশের অপর একটি সূত্র জানায়, স্কুলছাত্রীর সঙ্গে গ্রেপ্তার হওয়া রনি মিয়ার প্রেমের সম্পর্ক ছিল। তারা হরহামেসাই স্কুল ফাঁকি দিয়ে ঘুরাফেরা করত।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, মামলা হওয়ার সঙ্গে সঙ্গে আসামিদের গ্রেপ্তার করা হয়। আদালত তাঁদের বিরুদ্ধে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

LEAVE A REPLY