ভোলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত

0
400

স্টাফ রিপোর্টার: ভোলার বাংলাবাজারে ট্রাকের চাপায় অটোরিকশার চালকসহ ২ জন নিহত হয়েছে। মঙ্গলবার (১৩ মার্চ) ১১ টায় ভোলা-চরফ্যাশন সড়কের জয়নগর পলিটেকনিক কলেজের সামনের রাস্তায় এঘটনা ঘটে।

নিহতরা হলেন, দৌলতখান উপজেলার মধ্য জয়নগর গ্রামের মো: সেলিমের ছেলে মো: সোহাগ (১৬) এবং ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের মো: আলমগীরের ছেলে মো: আব্দুর রাজ্জাক (১৭)।

দৌলতখান থানার ওসি মো: এনায়েত হোসেন জানান,চরফ্যাশন থেকে একটি ট্রাক ভোলার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত থেকে আসা অপর একটি যাত্রীবাহি অটোরিক্সাকে বেপারোয়া ভাবে চালিয়ে এসে রিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়। আহতদের মধ্যে সোহাগকে ভোলা সদর হাসপাতালের নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সেও মারা যায়। পুলিশ ঘাটক ট্রাকটি আটক করেছে। আহতদের ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

অপরদিকে ভোলা সদর উপজেলার বাপ্তায় ভোলা-ইলিশা সড়কের বোডের ঘর নামক স্থানে একটি ট্রলির চাপায় একজন মটরসাইকেল চালক শফিকুল ইসলাম নিহত হয়েছে। বাপ্তা ১নং ওয়ার্ডে মুসলিম মিয়ার ছেলে। ঐসময় একটি ট্রলি ভোলা শহরে যাচ্ছিলো। ঘটনাস্থলে আসলে ট্রলির সামনের একটি চাকা খুলে গিয়ে মটরসাইকেল চালককে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসলে শফিকুল ইসলাম মারা যান।

LEAVE A REPLY