ভোলার লালমোহনে বিকাশ কর্মীকে কুপিয়ে ১৬ লাখ টাকা ছিনতাই

0
373

লালমোহন প্রতিনিধি,ভোলা নিউজ ২৪ ডটনেট: ভোলার লালমোহনে বিকাশ কর্মীকে কুপিয়ে ১৬ লাখ ২০ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃদ্দরা। রোববার(২৬) নভেম্বর বিকেল ৫টার দিকে এঘটনা ঘটে।এ সময় বিকাশের লালমোহনের সেল্স অফিসার মোঃ তুহিনকে কুপিয়ে জখম করে ছিনতাই কারীরা। আশংকাজনক অবস্থায় তাকে ভোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
লালমোহন বিকাশ অফিসের কর্মকর্তা সোহাগ জানান, তুহিন লালমোহন উত্তরা ব্যাংক থেকে ১৬ লাখ ২০ হাজার টাকা তুলে মোটরসাইকেল যোগে বদরপুর ইউনিয়নে মার্কেটিং করতে রওয়ানা হয়। পথিমধ্যে নবীনগর বাজারে দুই দোকানে টাকা দিয়ে নাজিরপুরের উদ্দেশ্যে যাবার পথে বেড়ি বাঁধের উপর পৌঁছলে একদল দুর্বৃত্ত তুহিনের মোটরসাইকেল পথরোধ করে।
এসময় তাকে স্লুইজ গেটের দিকে নিয়ে এলোপাথারি কুপিয়ে জখম করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। তুহিনের মোটরসাইকেলে আরেকজন থাকলেও তার কোন ক্ষতি হয়নি বলে জানান লালমোহন অফিসের ওই কর্মকর্তা।
খবর পেয়ে তুহিনকে লালমোহন হাসপাতালে আনার পর আশংকাজনক দেখে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।তুহিনের বাড়ি ভোলা সদরে বলে জানা গেছে।
এদিকে,ঘটনার খবর শুনে বিকাশের ভোলার জেনারেল ম্যানেজার আরিফ লালমোহন আসছেন বলে জানান।
লালমোহন থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবীর জানান, বিকাশ কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের খবরটি শুনেছি। থানা থেকে অফিসারসহ আমি,ঘটনাস্থলে গিয়ে তদন্ত করছি।

LEAVE A REPLY