ভোলায় অভিমান করে কলেজ ছাত্রী আত্মহত্যা

0
424

ভোলা নিউজ২৪ডটকম রিপোর্ট ॥ভোলায় অভিমান করে সাদিয়া আফরিন লিয়া (১৮) নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। সোমবার (১৫ মার্চ) বিকেলে ভোলা শহরের কালীবাড়ী রোডের ভদ্রপাড়া থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভোলা পৌর ৩নং ওয়ার্ডের কালিবাড়ি রোডের ভদ্রপাড়া এলাকার বাসিন্দা মোঃ সেলিমের কলেজ পড়–য়া মেয়ে সাদিয়া আফরিন লিয়া (১৮) নিজের রুমের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পরিবারের সদস্যরা লিয়াকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। সাদিয়া আফরিন লিয়া ভোলা সরকারি শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী।
লিয়ার পরিবার জানায়, বিকেলে বাবার সাথে প্রাইভেট পড়ার উদ্দেশ্য রিকশা যোগে বাড়ি থেকে বের হয়। বাড়ি ফেরার পরে তার রুমে ডুকে লিয়া দরজা লক করে রাখেন। পরে তার উপস্থিত না পেয়ে রুমের দরজা ভেঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।
ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনায়েত হোসেন ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, মৃত্যু রহস্য এখনও জানা যায়নি। তবে আমরা তদন্ত করছি। এদিকে এই ঘটনায় এলাকায় সাধারণ মানুষের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

LEAVE A REPLY