শান্তিপুর্ন পরিবেশে নির্বাচন উপহার দিবে পুলিশ…তোফায়েল আহমেদ

0
511

রাকিব উদ্দিন অমি/ইমতিয়াজ ,ভোলা নিউজ ২৪ডটনেট ॥ ভোলার আইনশৃংখলা পরিস্থিতি খুবই ভালো উল্লেখ করে সাবেক শিল্প ও বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেন,আগামী উপজেলা পরিষদ নির্বাচনে নিরপেক্ষ ভাবে দ্বায়িত্ব পালন করে সুন্দর শান্তিপুর্ন পরিবেশে নির্বাচন উপহার দিবে পুলিশ।

আজ ২০ মার্চ বিকালে ভোলা পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন। আওয়ামী লীগ এর বর্ষিয়ান এই নেতা আরো বলেন,স্বাধীনতা যুদ্ধে পুলিশের ভুমিকা ছিলো অনেক বেশি। দেশের আইনশৃংখলা পরিস্থিতি এখন অনেক ভালো। গত সংসদ নির্বাচনে পুলিশ খুব ভালো ভাবে দ্বায়িত্ব পালন করেছে।

ভোলার পুলিশের আরো প্রশংসা করে বলেন,আগামী উপজেলা পরিষদ নির্বাচন যাতে শান্তিপূর্ন পরিবেশে অনুষ্ঠিত হয় সেভাবেই পুলিশ কাজ করবে। এছাড়া আগামী ২০২০সালে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালনের কথা উল্লেখ করে বলেন,দেশ এখন এগিয়ে যাচ্ছে। আমরা ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন দেখি। আমার একটাই স্বপ্ন ভোলা-বরিশাল ব্রীজ নির্মান করা। আশা করছি সেটাও হয়ে যাবে। ভোলার মানুষ আর অবহেলিত থাকবে না। ভোলা হবে বাংলাদেশের সিঙ্গাপুর।

ভোলার পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন এর সভাপতিত্বের অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মোঃ মোখলেসুর রহমান,জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু,জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম ছিদ্দিক প্রমুখ। পরে বিজয়ীদের হাতে অতিথিরা পুরস্কার তুলে দেন। এর আগে প্রধান অতিথিসহ সকল অতিথিরা বেলুন ও পায়রা উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানের উদ্বোধন করেন।

 

LEAVE A REPLY