ভোলায় বঙ্গবন্ধু টি- টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট উদ্ভোধন

0
73

রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ২৪ডটকম।।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু টি- টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন করা হয়েছে।

আজ (২৮ডিসেম্বর)সোমবার সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু টি- টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন করেন ভোলা জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম ছিদ্দিক।

এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার,জেলা আওয়ামীলীগ এর ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম সফি,জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ ইয়ারুল আলম লিটন, যুগ্ম সাধারন সম্পাদক মুনতাসির আলম রবীন চৌধুরী সহ অন্যানরা উপস্থিত ছিলেন।

সে সময় প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম ছিদ্দিক বলেন তরুণদেরকে খেলাধুলা মুখি করার জন্য সবাইকে এ ধরণের টুর্নামেন্টের আয়োজন করা উচিত। প্রতিটি পাড়া মহল্লায় যদি এরকম খেলাধুলার আয়োজন করা হয় তাহলে যুব সমাজ মাদক ছেড়ে খেলাধুলায় উৎসাহিত হবে। মাদক ছেড়ে তরুণদেরকে খেলাধুলায় উৎসাহিত করার জন্য বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু টি- টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে প্রশংসনীয়। এতে তরুণরা খেলাধুলায় উৎসাহিত হবে।

অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ বলেন,আমি ছোট থেকেই খেলাধুলা করি তাই মাদকের দিকে ঝুকিনি।অভিভাবকরা যদি ছোট বেলা থেকে তাদের ছেলে মেয়েদের খেলাধুলা করায় তাহলে সাস্থ্য ভালো থাকবে মাদকের দিকে ধাবিত হবে না।বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু টি- টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে প্রশংসনীয় তিনি আরো বলেন বড় হয়ে তোমরা বঙ্গবন্ধুর মতো দেশপ্রেমি হবা এটা আশা করি।

LEAVE A REPLY