ভোলায় দলিত সম্প্রদায় ও হিজরদের  কম্পিউটার ও ড্রাইভিং প্রশিক্ষনের উদ্ভোধন

0
41

ভোলা নিউজ২৪ডটকম।।ভোলায় দলিত সম্প্রদায়,হিজরা, ও পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে  সমাজসেবা অধিদপ্তর ও গ্লোবাল রুরাল এনভায়রনমেন্ট সোসাইটির যৌথ আয়োজনে অনগ্রসর ও হতদরিদ্র জনগোষ্ঠির জন্য আত্মকর্মসংস্থানমুলক কাজের মাধ্যমে আর্থ-সামাজিক অবস্থার উন্নয়ন প্রকল্পের আওতায়  কম্পিউটার ও ড্রাইভিং প্রশিক্ষনের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২৮ ডিসেম্বর সকালে ভোলা জেলা প্রশাসক কার্যলয়ের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ প্রশিক্ষনের উদ্ভোধন করে জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম ছিদ্দিক।

এসময় জেলা সমাজসেবা কার্যলয়ের উপ-পরিচালক মোঃ নজরুল ইসলাম এর সভাপত্বিতে গেস্ট অব অর্নার হিসাবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু। বিশেষ  অতিথি ছিলেন  গ্লোবাল রুরাল এনভায়নমেন্ট সোসাইটি (জিআরইএস) চেয়ারম্যান শামীমুল হক শামীম,  সমাজসেবা অধিদফতর এর প্রকল্প পরিচালক ও উপপরিচালক (নিবন্ধন ও নিয়ন্ত্রন)  স্বপন কুমার হালদার, প্রবীণ সাংবাদিক  এম আবু তাহের প্রমূখ।

এ সময় জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম ছিদ্দিক  বঙ্গবন্ধুর কন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দলিত সম্প্রদায়,হিজরা, ও পিছিয়ে পড়া জনগোষ্ঠির জীবনমান উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন কল্যানমুখী কর্মসুচি হাতে নিয়েছে। তিনি সুষ্ঠুভাবে এ প্রশিক্ষণ সম্পন্ন করে লব্ধ জ্ঞান কাজে লাগানোর ওপর গুরুত্বারোপ করেন।

LEAVE A REPLY