ভোলা থেকে মাদক নির্মুলে গ্রাম পর্যায়ে সহযোগীতা করুন..তোফায়েল আহমেদ

0
518

মো: আফজাল হোসেন।। ভোলা থেকে মাদক নির্মুল করতে হবে। এই নেশায় যাতে যুব সমাজ ও শিক্ষার্থীরা জড়িয়ে না পরে সেজন্য গ্রাম পর্যায়ে সকলকে খেয়াল রাখতে হবে। যারা মাদকের সাথে জড়িত থাকবে তাদের কোন স্থানে নেই। তাদের বিষয় প্রশাসন কঠোর ব্যবস্থা নিবে।

আজ বেলা সাড়ে ১১টায় ভোলা শহরের আলতাজের রহমান ডিগ্রি কলেজের ৪তলা বিশিষ্ট আইসিটি ভবন উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উদ্ভোধন কালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেয়া বক্তব্যে তোফায়েল আহমেদ এমপি এসব কথা বলেন। তিনি মাদকের বিষয় খুবই জোর দিয়ে বলেন,সকলকেই মাদক এর বিষয় সোচ্চার হতে হবে। এছাড়া সাবেক এই মন্ত্রী ও আওয়ামী লীগ উপদেস্টা মন্ডলীর সদস্য তোফায়েল আহমেদ এমপি আরোবলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই করোনাকালে শিক্ষকসহ সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারিদের সাহায্য করেছে। এই প্রনোদন থেকে কেউ বাদ যায়নি।

বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলির সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই করোনাকালে সাংবাদিক,শিক্ষক,ইমান ও মোয়াজ্জেমদের পর্যন্ত সাহায্য করেছেন। শেষ হাসিনার সরকার সব সময়েই উন্নযনমুখী সরকার। একের পর এক উন্নয়ন করেই চলছেন।আমি উন্নয়নের কাজ অব্যাহত রেখেছি। এখনো আরো উন্নয়নমুলক কাজ কাজ হাতে নিয়েছি,যা আশা করছি খুব দ্রুতই শেষ করতে পারবো।

তিনি প্রায় ৩ কোটি টাকা ব্যায়ে ভোলা আলতাজের রহমান কলেজের ৪তলা বিশিষ্ট আইসিটি ভবন ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্ভোধন কালে এসব কথা বলেন। এসময় আলতাজের রহমান কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি গোলাম নবী আলমগীর এর সভাপত্বিতে বক্তব্য রাখেন ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, প্রফেসর খাদিজা আক্তার, আলতাজের রহমান কলেজের অধ্যক্ষ জাহান জেব চৌধুরী।

 

LEAVE A REPLY