সাগরের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ভোলার সাংবাদিক নেতারা

0
366

ভোলা নিউজ২৪ডটকম।। বোরহানউদ্দিনে সাংবাদিক সাগর চৌধুরীর উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ভোলার সাংবাদিক নেতারা।

৩১ মার্চ এক বিবৃতিতে সাংবাদিক নেতারা এ নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারী সন্ত্রাসী নাবিলকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

পুলিশ মামলা না নেওয়ায়ও তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়ে বিষয়টি জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার এর দৃষ্টি আকর্ষণ করেন তারা। অবিলম্বে এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণের জন্য ভোলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলহাজ্ব মু. শওকাত হোসেন, সম্পাদক নাসির লিটন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি আফজাল হোসেন, সম্পাদক আলহাজ্ব এড. সাহাদাত শাহিন প্রশাসনের কাছে জোর দাবী জানিয়েছেন।

সাগরের পরিবারের অভিযোগ করোনা ভাইরাস মোকাবেলায় জেলেদের জন্য বরাদ্দের ত্রাণ নিয়ে দুর্নীতি, নিউজ করায় সাংবাদিককে ছিনতাইকারী বলে মারধর করেছে সন্ত্রাসী নাবিল হায়দার।

সাগর চৌধুরি ভোলা নিউজ২৪ডটকম কে জানান, “ইউনিয়নের জেলেদের ১ মণ করে চাল দেওয়ার কথা, কিন্তু চাল দেওয়া হচ্ছে মাত্র ১৪-১৫ কেজি করে। বিষয়টা আমি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানাই এবং চেয়ারম্যানকে জিজ্ঞেস করি কেন চাল কম দিচ্ছেন? এই কারনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বসির গাজি এ বিষয়ে চেয়ারম্যানকে জিজ্ঞেস করে। এই কারণে বোরহানউদ্দিন বড় মানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দারের ছেলে নাবিল হায়দার আজকে আমাকে ডেকে নেয় দেখা করার জন্য।
এরপর ভিপি নুরের হত্যার হুমকির ভিডিও দেখিয়ে বলে, আমি ভিপি নুরকে গুনিনা, আর তুমি তো কোথাকার সাংবাদিক। একথা বলতে বলতে আমাকে প্রচন্ড রকম মারধর করে এবং মোবাইল ছিনতাইকারী হিসেবে অপবাদ দেয়।

LEAVE A REPLY