ভোলা প্রতিদিন.কম.বিডি পত্রিকার প্রধান সম্পাদক পদে এইচ এম জাকির এর যোগদান

0
217

 

ভোলা প্রতিদিন.কম.বিডি পত্রিকার প্রধান সম্পাদক পদে যোগদান করেছেন যমুনা টেলিভিশন এর নিজস্ব প্রতিবেদক এইচ এম জাকির।

সোমবার বিকালে কর্তৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক, পত্রিকার প্রকাশক সাখাওয়াত শাকিল, ব্যাবস্থাপনা সম্পাদক ইসমাইল হোসেন আরিফ, সহ-সম্পাদক আফসার শিশির ও পরিচালক পরিষদ সদস্যবৃন্দদের উপস্থিতিতে তিনি আনুষ্ঠানিক ভাবে যোগদান করেন।

দীর্ঘদিন যাবৎ এইচ এম জাকির তার নিজস্ব ব্যবসা বাণিজ্যের পাশাপাশি সাংবাদিকতার পেশায় নিয়োজিত রয়েছেন। তিনি বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়া বিশেষ করে মাই টিভি, একুশে টিভি, বাংলাভিশন, চ্যানেল ২৪ সহ কয়েকটি জাতীয় দৈনিক ও আঞ্চলিক পত্রিকায় কাজ করেছেন।
বর্তমানে তিনি যমুনা টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক ও বনিক বার্তার জেলা প্রতিনিধি হিসেবেও ভোলা জেলায় কর্মরত আছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, ভোলা প্রতিদিন.কম.বিডি পএিকার স্টাফ রিপোর্টার জাফর ইকবাল শাওন, স্টাফ রিপোর্টার রুমেন তালুকদার, স্টাফ রিপোর্টার রিপন বিশ্বাস, স্টাফ রিপোর্টার জি এম সানাউল্লাহ, স্টাফ রিপোর্টার মেহেদী হাসান, বিশেষ প্রতিনিধি এইচ আর সুমন, বিশেষ প্রতিনিধি এইচ এম ফাহাদ সহ ভোলার
অন্যন্য সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, মহামারী করনা ভাইরাসের কারনে এবং গত দুদিন ভোলার করনা পরিস্থিতির অবনতি হওয়ায় ভোলা প্রেসক্লাবে প্রধান সম্পাদক হিসেবে এইচ এম জাকির কে যোগদান অনুসঠান কর্মসূচী স্থগিত করা হয়। পরে, ভোলা যমুনা টেলিভিশনের অফিসে সামাজিক দূরত্ব বজায় রেখে সংক্ষিপ্ত পরিসরে যোগদান অনুসঠান শেষ করা হয়। তবে দেশের চলমান পরিস্থিতি কিছুটা শিতিল হলে যথাশীগ্রই নতুন সম্পাদক কে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা জানানো হবে বলে জানান ভোলা প্রতিদিন.কম.বিডি পএিকার প্রকাশক সাখাওয়াত শাকিল ।

LEAVE A REPLY