বঙ্গবন্ধু আর্দশ একাডেমীর আয়োজনে- ভোলায় বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন

0
325

আদিল হোসেন তপু,ভোলা নিউজ২৪ডটকম॥
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী তৃর্নমুল পর্যায়ে অংশ গ্রহন করার লক্ষ্য নিয়ে ভোলার দৌলতখানে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন করা হয়।
সোমবার সকালে দৌলতখান উপজেলার মুন্সিরহাট এলাকায় বঙ্গবন্ধু আর্দশ একাডেমীর আয়োজনে বঙ্গবন্ধুর শতবর্ষ জন্মশত বার্ষিকি উদযাপন অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ মহিলা আওয়ামীলীগী এর সভানেত্রেী সাফিয়া খাতুন। অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন শেখ রাসেল সমাজ কল্যান সংস্থা চেয়ারম্যান সৈয়দা রাজিয়া মোস্তফা।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থি ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক দিলারা জাহান সেলি প্রমুখ। অনুষ্ঠানে স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেয়ার পাশাপাশি শহীদ মিনার ও বঙ্গবন্ধু আর্দশ একাডেমীর ভবন ও শেখ রাছেল মেমোরিয়াল বিদ্যানিকেতন এন্ড বঙ্গবন্ধু কলেজ ভবন এর ভিত্তি প্রস্তর উদ্ধোধন করা হয়।
এসময় বক্তরা বলেন বঙ্গবন্ধুর জীবনের ইতিহাস তরুন প্রজন্মের মাঝে তুলে ধরার জন্য বঙ্গবন্ধু আর্দশ একাডেমী গঠন করা হয়েছে। এর মাধ্যমে শিশুরা বঙ্গবন্ধুকে জানকে দেশের স্বাধীনতার ইতিহাস জানবে।
বঙ্গবন্ধু আর্দশ একাডেমীর সভাপতি মনজুর রহমান এর সভাপত্বিতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-মহিলা আওয়ামীলীগেরউপদেষ্টা কাজল রহমান,কার্যনির্বাহী সদস্য কনা জব্বার,সাবেক ছাত্রলীগ নেত্রী তামান্না নিশাদ,ঢাকা দক্ষিন যুবলীগের সদস্য জয়নাল আবেদীন প্রমুখ।

LEAVE A REPLY