মিথিলা-সৃজিতের বিয়ে আজ

0
409

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির বিয়ে আজ। শোনা যাচ্ছিল ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ে করবেন তারা

কিন্তু ফেব্রুয়ারি আসতে এখনো অনেক দিন বাকি। সৃজিত বলেছিলেন শীতের মধ্যে বিয়ে করতে চান তিনি।

সেই কথা মতোই শীতের শুরুতে বিয়েটা সারছেন সৃজিত। ভারতীয় এক গণমাধ্যমকে সৃজিত-মিথিলা নিজেই নিশ্চিত করেছেন তাদের বিয়ের খবর। জানিয়েছেন, আজ ৬ ডিসেম্বর সন্ধ্যায় রেজিস্ট্রি বিয়ে হচ্ছে তাদের, বিয়ের অনুষ্ঠান হবে পরে।

জানা গেছে, ঢাকা থেকে নিয়ে যাওয়া হয়েছে ২ কেজি ওজনের ৪টি ইলিশ। বিয়ে নিয়ে অবশ্য ঘটা করে খুব বেশি আয়োজন করা হয়নি। মিথিলার সঙ্গে রয়েছেন তার পরিবারের সদস্যরা। এর মধ্যে রয়েছেন, মিথিলা-তাহসানের মেয়ে আইরা।

মিথিলার বাবা, মা, ভাই ও বোনসহ ঘনিষ্ঠ কয়েক জন।

শুক্রবার একটি জাতীয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে মিথিলা এসব তথ্য জানিয়েছেন। তবে গত ২১ নভেম্বর মিথিলা বলেছিলেন, ‘সৃজিতের সঙ্গে বিয়ে হতে পারে, না-ও হতে পারে। বিয়ে হলে জানতে পারবেন, না হলেও জানতে পারবেন। ’

বিয়ের প্রস্তুতি নিয়ে মিথিলা বলেন, সৃজিতের বাড়িতে বিয়ের রেজিস্ট্রি হবে। এর পর পাশের একটি হোটেলে সবাই মিলে রাতের খাবার খাবেন।

বিয়ে উপলক্ষে সকাল থেকে তিনি বেশ ব্যস্ত জানিয়ে বলেন, সকাল থেকে খুব ব্যস্ত আছি। নিজেই সাজব। বিয়ের জন্য আড়ং থেকে জামদানি শাড়ি কিনেছি। অন্যদিকে বিয়েতে সৃজিত পাজামা, পাঞ্জাবি আর জহরকোট পরবেন। সৃজিতের পোশাক কলকাতা থেকে কেনা হয়েছে।

 

LEAVE A REPLY