বরিশালে ডিপ্লোমা প্রকৌশলীর ওপর হামলা।।হাতের কব্জি বিচ্ছিন্ন

0
284

অনলাইন ডেক্স: বরিশাল নগরীর নথুল্লাবাদ এলাকায় জুবায়ের আল হাসান প্রিন্স নামে এক ডিপ্লোমা প্রকৌশলীকে কুপিয়ে তার বাম হাতের কব্জি বিচ্ছিন্ন করে দিয়েছে সন্ত্রাসীরা। শনিবার রাতে সন্ত্রাসী হামলায় গুরুতর অবস্থায় প্রিন্সকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। প্রিন্স নগরীর নতুন বাজার এলাকার সবজি ব্যবসায়ী আবুল বাশারের ছেলে।

আহত প্রিন্স জানান, নথুল্লাবাদ সিএন্ডবি পোল এলাকায় ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে ইমরানের চায়ের দোকানে বসা ছিলেন তিনি।

এ সময় নতুন বাজার এলাকার মো. হারুনের ছেলে আকাশসহ ৪/৫ জন ঘোরাফেরা করছিল। তবে তাদের সাথে তার কোন বিরোধ না থাকায় বিষয়টি গুরুত্ব না দিয়ে তিনি অন্যদের সাথে কথা বলছিলেন।
আকস্মিক আকাশ ধারালো বটি দিয়ে তাকে কোপাতে থাকে। তিনি প্রতিরোধ করার চেস্টা করলে একটি কোপ তার বাম হাতে পড়ে কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করা হয়। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে আকাশসহ অন্যান্য সন্ত্রাসীরা পালিয়ে যায়।

কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, হামলার খবর পেয়ে পুলিশ ওই রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY