ভোলায় প্রশিক্ষনার্থীগণ দক্ষ ও তাৎক্ষণিক পদক্ষেপ গ্রহণের কর্মকৌশল আয়ত্ত করতে সক্ষম হবে..পুলিশ সুপার

0
3

ভোলা নিউজ ২৪ ডটকম।। ভোলায় ১৫দিনের প্রশিক্ষন নেয়া প্রতিটি পুলিশ সদস্য আরো দক্ষ এবং তাৎক্ষনিক যে কোন ধরনের কর্মকৌশলন আয়ত্ত করতে সক্ষম হবে বলে মনে করছেন ভোলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম। একই সাথে তিনি সকল পুলিশ সদস্যকে সততার সাথে নিজ দ্বায়িত্ব পালনের আহবান জানান।

গতকাল ভোলা জেলা পুলিশের আয়োজনে (১১ডিসেম্বর) পুলিশ লাইন্স, ভোলায় ১৫ দিন মেয়াদী মোবিলাইজেশন কন্টিনজেন্টের প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে পুলিশ সুপার এসব কথা বলেন।

তিনি আরো বলেন,প্রশিক্ষণ কর্মশালার মাধ্যমে প্রশিক্ষনার্থীগণ আরও বেশি দক্ষ ও তাৎক্ষণিক পদক্ষেপ গ্রহণের কর্মকৌশল আয়ত্ত করতে সক্ষম হবে।

প্রশিক্ষণের গুরুত্ব বর্ণনা করে তিনি বলেন, প্রশিক্ষিত এই কন্টিনজেন্ট টি হবে সবচেয়ে সাহসী ও দক্ষ, যারা ইউনিটের অন্যান্য সদস্যদের পরিস্থিতি মোকাবেলায় বলিষ্ঠ পদক্ষেপ গ্রহণে অনুপ্রাণিত করবে।

সমাপনী অনুষ্ঠানে অভিবাদন গ্রহণ করেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম। মোবিলাইজেশন কন্টিনজেন্ট প্রশিক্ষণ কর্মশালায় ভোলা জেলার সকল পুলিশ ইউনিট থেকে বিভিন্ন পদমর্যাদার ৮৩ জন প্রশিক্ষনার্থী অংশগ্রহণ করেন।এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও লালমোহন সার্কেল)মোঃ জহুরুল ইসলাম হাওলাদার, আরওআই, রিজার্ভ অফিস, আর আই, পুলিশ লাইন্স, প্রশিক্ষনার্থীবৃন্দ সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY