স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে – ভোলায় তোফায়েল আহমেদ

0
321

স্টাফ রিপোর্টাার,ভোলা নিউজ২৪ডটনেট  ॥ভোলা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, যারা ৭১ সাল মাকে ছেলে হারা করেছে, বাবাকে পুত্র হারা করেছে, বোনকে স্বামী হারা করেছে সেই স্বাধীনতা বিরোধীদের সাথে যারা হাত মিলিয়ে ঐক্য করেছে তাদের বিরুদ্ধে স্বাধীনতার চেতনা নিয়ে দেশবাসী যেনো রুখে দাঁড়ান। এবং জাতির জনক বঙ্গবন্ধুর রক্তে গড়া দল আওয়ামী লীগ যেনো প্রধানমন্ত্রীর নেতৃত্বে আবারও বিজয় হয়। এটিই আমার বিজয় দিবসের প্রত্যাশা।

আজ রোববার ভোলায় মহান বিজয় দিবসের প্রথম প্রহরে শহীদ বেদিতে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধঞ্জলী জানানো শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আমি মনে করি বাংলাদেশ আজ সঠিক পথে এগিয়ে চলেছে। এখানে যতি কোনো ব্যত্যয় ঘটে তাহলে আবার ২০০১ সালের মত বাংলাদেশ ধ্বংশের দ্বার প্রান্তে পৌছে যাবে। সে জন্য বাংলার মানুষ ঐক্যবদ্ধভাবে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয় করে শেখ হাসিন কে প্রধানমন্ত্রী নির্বাচিত করবে।
পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক,জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু,পুলিশ সুপার মো. মোকতার হোসেন, মুক্তিযোদ্ধা সংসদসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

LEAVE A REPLY