ভোলায় আর্জেন্টিনার খেলায় নুডুল্স খাওয়া নিয়ে সৃষ্ঠ সংর্ঘষে ১জন নিহত ১৫জন আহত

0
2

মো: আফজাল হোসেন :: ভোলায় আর্জেন্টিনার খেলার দিনের নুডুল্স খাওয়ার ঘটনাকে কেন্দ্র করে সৃষ্ঠ ঘটনায় একই দলের সমর্থকদের মাঝে সংঘর্ষে হৃদয় নামের এক যুবকের মৃর্ত্যু হয়েছে। এঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের ভোলা সদর হাসপাতাল ও বিভিন্ন প্রাইভেট ভাবে চিকিৎসা করা হয়েছে। এঘটনায় পুলিশ ৫জনকে আটক করেছে।

 

গতরাতে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চেউয়াখালী নামক গ্রামে এঘটনা ঘটে। রাতে হঠাত করেই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এসময় অন্তত উভয় পক্ষের ১৫জন আহত হয়েছে। আহতদের মধ্যে মো: হৃদয় (২০), মো: নয়ন(১৭), মো: আব্দুল্লাহ( ২৪), মো: মহিউদ্দিন (২৩), মো: লিটন(২২), মো: সাহাবুউদ্দিন( ২০), মো. আশিক(২০) মো: তালহা(২০) ৮জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হলে এর মধ্যে মো: হৃদয় (২০) নামের এক যুবকের মৃর্ত্যু হয়। নিহত হৃদয়কে মুমুর্ষ অবস্থায় একটি পুকুরের মধ্য থেকে উদ্ধার করা হয়। রাতে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আহত অবস্থায় ঐ পুকুরে পড়ে ছিলো।  নিহতের লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল র্মগে প্রেরন করা হয়েছে।

 

ভোলা সদর মডেল থানার ওসি মো: শাহীন ফকির বলেন,রাতের ঘটনায় একজন মারা গেছে। নিহতর বাবা মো: ইব্রাহিম বাদী হয়ে থানায় মামলা করেছে। এঘটনায় ৫জনকে আটক হয়েছে। ময়না তদন্তের পর নিহত লাশ পরিবারের সদস্রদের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনার সাথে জড়িত সন্দেহে ৫জনকে আটক করা হয়েছে। বাকীদের আটকের চেস্টা চলছে।

 

উল্লখ্য, গত ৪তারিখ গভীর রাতে আর্জেন্টিনার খেলার সমর্থকরা খেলা দেখার সময় নিজেরা নুডুল্স রান্না করে খাওয়ার জন্য আয়োজন করে। এসময় এসময় সৃষ্ঠ ঘটনার জের ধরেই সংর্ঘষের ঘটনা ঘটে।

LEAVE A REPLY