হেল্প এন্ড কেয়ার”র সাংগঠনিক সম্পাদক হলেন-তরুণ সাংবাদিক এম শরীফ আহমেদ

0
393

ইমতিয়াজুর রহমান,ভোলা নিউজ ২৪ ডট নেট : সেচ্ছাসেবী, তরুণ লেখক ও সাংবাদিক এম শরীফ আহমেদ কে ভোলার অন্যতম সামাজিক সংগঠন “হেল্প এন্ড কেয়ার”র এর সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয় করা। সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে শুক্রবার (০৬জুলাই) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে “হেল্প এন্ড কেয়ার” প্রতিষ্ঠাতা অমি আহমেদ এ অনুমোদন দেন।

এম শরীফ আহমেদ দীর্ঘদিন যাবত এ সংগঠনকে কার্যনির্বাহী সদস্য হিসেবে কাজ করে আসছে। সংগঠনককে গতিশীল ও কাজের যোগ্যতার ভিত্তিতে তাকে এ অনুমোদন দেয়া হয়। এছাড়া তিনি দেশের স্বনামধন্য বেশ কয়েকটি পত্রিকা এবং কয়েকটি সেচ্ছাসেবী সংগঠনে সুনামের সহিত কাজ করে যাচ্ছেন।

উল্লেখ্য, সেচ্ছাসেবী সংগঠন ‘হেল্প এন্ড কেয়ার’ ভোলা জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী তরুণ তরুণীদের নিয়ে গড়ে ওঠে। এই সংগঠনটি অনলাইন ও অফলাইন ভিত্তিক সব সময় কাজ করছে। সমাজে শিক্ষার আলো ও মেধাকে কাজে লাগিয়ে মানুষের সেবায় সংগঠনটি নিষ্ঠার সাথে কাজ করছে।

সংগঠনটি বৃক্ষ রোপন অভিযান, রক্তদান কর্মসূচী,শীতার্তদের মাঝে শীত বন্ত্র বিতরণ,বুদ্ধি প্রতিবন্ধী শিশুদের নিয়ে বন্ধু দিবস পালন, অসহায় ও এতিম শিশুদের নিয়ে ইফতারের আয়োজন, ঈদে রঙ্গিন কাপড় বিতরণ, পথ শিশুদের সাধারণ জ্ঞান ও ৩০ মিনিটের আনন্দ পাঠশালা সহ নানান কর্মকান্ড করে থাকে।এরি মধ্য তারা কাজের মাধ্যমে ভোলায় ব্যাপক সুনাম অর্জন করে।

LEAVE A REPLY