ভোলায় শ্রেষ্ঠ প্রবীণ সন্তান সম্মাননা পেলেন সাংবাদিক হেলাল উদ্দিন

0
43

ভোলা নিউজ২৪ডটকম।।  বাবা-মায়ের সেবা ও নিজ এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়ানোসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অবদান রাখায় শ্রেষ্ঠ প্রবীণ সন্তান সম্মাননা পেলেন সাংবাদিক এম হেলাল উদ্দিন।

সোমবার (০৪জুলাই) বেলা ১১টার দিকে শহরের চরনোয়াবাদ গ্রামীণ জন উন্নয়ন সংস্থার হল রুমে জেলা প্রশাসকের প্রতিনিধি ভোলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মামুন আল ফারুক তাঁর হাতে এ সম্মাননা ক্রেস্ট তুলে দেন। এর আগে প্রবীণ জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন কর্মসূচির আওতায় গ্রামীণ জন উন্নয়ন সংস্থার আয়োজনে ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) অর্থায়নে এম হেলাল উদ্দিনকে সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের শ্রেষ্ঠ প্রবীণ সন্তান হিসেবে নির্বাচন করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণ জন উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিন, পরিচালক (কর্মসুচি) হুমায়ুন কবীর, প্রকল্প পরিচালক মো. আবু বকর, অতিরিক্ত পরিচালক (হিসাব ও অর্থ) মো. মোস্তফা কামাল, প্রথম আলোর জেলা প্রতিনিধি নেয়ামতউল্যাহ, কলের কণ্ঠের জেলা প্রতিনিধি ইকরামুল আলম,  চ্যানেল-২৪ এর জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু প্রমূখ।
উল্লেখ্যঃ শ্রেষ্ঠ প্রবীণ সন্তান সম্মাননা পাওয়া এম হেলাল উদ্দিন গোলদার দৈনিক যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার ও জি-টিভির ভোলা জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। তিনি সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন সামজিক কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রাখেন। তার বাবা-মা মারা যাওয়ার পর তাদের কবরের পাশে মসজিদ নির্মাণ করেছে। বাবা-মায়ের প্রতি তাঁর অগাদ ভালবাসার ফলে তিনি প্রায়ই তাদের কবরের পাশে গিয়ে কবর জেয়ারত ও দোয়া মোনাজাত করেন। এমনকি এলাকার কোনো মানুষ বিপদে পড়লে তাদের জন্য নিজেকে বিলিয়ে দেন।

LEAVE A REPLY