বোরহানউদ্দিনে ছুটি ছাড়াই অনুপস্থিত স্কুলের প্রধান শিক্ষক অনোয়ার

0
427

বোরহানউদ্দিন প্রতিনিধি: ভোলার বোরহানউদ্দিনের দক্ষিন বাটামারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আনোয়ার হোসেনের বিরুদ্ধে কোন প্রকার ছুটি ছাড়াই ঢাকায় অবস্থান করার অভিযোগ রয়েছে।

অনুসন্ধানী প্রতিবেদনে জানা গেছে, বিগত দিনগুলোতে সে জাতির পিতার জন্মবার্ষিকীসহ কোন ধরনের জাতীয় ও আন্তর্জাতিক দিবসগুলোতে অংশগ্রহন না করে দিবসগুলোকে প্রত্যাখান করে। স্কুলে সময়মতো উপস্থিত না হয়ে মনমতো উপস্থিত হন। উপস্থিত হবার পরও ঠিকঠাক কøাসে যাননা এবং পাঠদানে ব্যাপক অনিয়ম করেন। বিশ্বস্থ সুত্রে জানা যায় সে ছুটি ছাড়াই আইনের প্রতি বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে ঢাকায় অবস্থান করছে । তাই ২ই এপ্রিলে সরজমিনে গেলে তথ্যের সত্যতা মিলে। হাজিরা খাতা দেখে ও স্কুলের অন্যান্য শিক্ষকরা জানান তিনি ব্যাক্তিগত কাজে ঢাকায় অবস্থান করছেন। ছুটির বিষয়ে জানতে চাইলে তারা বলেন, যে কদিন ছুটি নিয়েছে তা শেষ তবে তিনি কেন আসেননি বা ছুটির মেয়াদ বাড়াননি সেটা জানিনা । প্রতিবেদক স্কুলে থাকাকালীন জেলা সহকারী শিক্ষা অফিসার খলিলুর রহমান উপস্থিত হন এবং তিনিও বিষয়টি অবগত হয়ে হাজিরা খাতায় অনুপস্থিত হিসেবে চিহিৃত করে যান।

এ বিষয়ে জেলা সহকারী শিক্ষা অফিসার খলিলুর রহমান জানান, আমি আজ(২ই এপ্রিল) স্কুলে ভিজিট করতে গিয়েছিলাম এবং অনুপস্থিত থাকার বিষয়টি নিশ্চিত হয়ে হাজিরা খাতায় অনুপস্থিত হিসেবে চিহিৃত করেছি এবং আমরা ব্যবস্থা নিবো । তবে জাতীয় দিবসগুলোতে উপস্থিত না থাকায় বিষয়ে কোন লিখিত অভিযোগ না আসায় ব্যবস্থা নিতে পারছি না।

LEAVE A REPLY