আ.লীগের প্রতিটি সহযোগী সংগঠন সাংগঠনিকভাবে শক্তিশালী

0
0

ভোলা নিউজ ২৪ ডটকম।। আওয়ামী লীগের প্রতিটি সহযোগী সংগঠন সাংগঠনিকভাবে শক্তিশালী বলে মন্তব্য করেছেন দলটির উপদেষ্টা পরিষদের সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরে ভোলার জেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত জেলা সদর উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, প্রতিটি গ্রামেই আওয়ামী লীদের সংগঠন রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছি। আমাদের এ উন্নয়ন দেশকে অনেক মর্যাদার উচ্চতায় নিয়ে গেছে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা বাংলাদেশকে স্বাধীন করেছি। ৩০ লাখ মানুষের রক্তের বিনিময়ে অর্জিত আমাদের এই স্বাধীনতা। কিন্তু দেশে এখনও চক্রান্ত হচ্ছে। তাই সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী নির্বাচনের জন্য দলীয় নেতাকর্মীদের মাঠ থাকার আহ্বান জানাই।

জেলা কৃষক লীগের সভাপতি মামুনুর রশিদের সভাপতিত্বে এ সময় সেখানে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমির চন্দ্র, কেন্দ্রীয় কৃষক লীগের সম্পাদক উন্মে কুলসুম স্মৃতি এমপি, কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট গাজী জসিম উদ্দিন, কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, কৃষক লীগের সাবেক সভাপতি মো. নুরুল ইসলাম মুন্সি ও কৃষক লীগের সম্পাদক সহিদুল ইসলাম।

সম্মেলনের দ্বিতীয় পর্বে উপস্থিত কাউন্সিলরদের সম্মতিতে উপজেলা কৃষক লীগ কমিটি গঠন করা হয়। এতে মো. ফারুক মিয়াকে সভাপতি এবং হাসান সিকদারকে সাধারণ সম্পাদক এবং পৌন কমিটিতে মো. মোশারেফ সভাপতি ও মিজান পালোয়ানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

LEAVE A REPLY