ভোলায় মে দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা

0
555

আদিল হোসেন তপু ভোলা নিউজ ২৪ ডটনেট ভোলায় মহান মে দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসন ভোলার আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ১ মে (মঙ্গলবার) সকালে দিবসটি উপলক্ষ্যে ভোলার বিভিন্ন স্তরের শ্রমিকদের নিয়ে জেলা প্রশাসক কার্যালয় থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়। এসময় শোভাযাত্রাটি ভোলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসক কার্যালয়ে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসক কার্যালয়ে দিবসটি শীর্ষক এক আলোচনা সভা অনুািষ্ঠত হয়।
সভায় প্রধান অতিথি হসিাবে উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আলমগীর কবির ,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মৃধা: মো: মোজাহিদুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার শাফিন মাহমুদ,কোস্ট গার্ড দক্ষিন জোন কমান্ডার লেফ.সাফাত,পরিবার পরিকল্পনা উপ-পরিচালক আবুল কালাম আজাদ, ভোলা জেলা চেম্বার অব কমার্স পরিচালক শফিকুল ইসলাম প্রমুখ।

এসময় বক্তারা বলেন,আজকের এ আধুনিক সভ্যতা সহ আমাদের বিলাশবহুল জীবনের পিছনে শ্রমিকদের অবদান। শ্রমিকরা একদিন কাজ না করলে রাষ্ট্র অচল। তাই শ্রমিকেদের ঐক্যবদ্ধ থাকার কথা বলেন বক্তারা।
জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক জানান, ভোলায় বিভিন্ন সংগঠনের জন্য একটি বহুতল ভবন করে সকল সংগঠনকে এক ছাতার নিচে নিয়ে আসার পরিকল্পনার কথা। এবং তিনি ঘোষনা দেন শ্রমিকদের ও সেখানে সংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য একটি অফিস দেওয়ার। এতে করে খুশি শ্রমিকরা।

 

LEAVE A REPLY