স্মার্টফোন ক্রয়ের সময় বৈধতা যাছাই করুন…ভোলার পুলিশ সুপার

0
1

ভোলা নিউজ ২৪ ডটকম :: সব সময় স্মার্টফোন ক্রয়ের সময় বৈধতা যাচ্ছাইয়ের মাধ্যমে ক্রয় করার পরামর্শ প্রদান করেছেন ভোলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম। একই সাথে পুরনো ফোন ক্রয় করতে সতর্ক হবার অনুরোধ করেন তিনি।

 

গতকাল হারিয়ে যাওয়া বা চুরি হওয়া স্মার্টফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বেলা ১১টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এসব বিতরন করেন পুলিশ সুপার। ভোলার সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, জেলা গোয়েন্দা শাখা, ভোলার নেতৃত্বে জেলা পুলিশের আইসিটি শাখার সহযোগিতায় হারিয়ে যাওয়া ১০টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হয়।

 

ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, ভোলা কর্তৃক বিভিন্ন স্থান থেকে উদ্ধারকৃত হারিয়ে যাওয়া বিভিন্ন মডেলের ১০টি স্মার্ট ফোন। এ সময় পুলিশ সুপার সবাইকে পুরাতন ফোন ক্রয়ে কাগজপত্র যাচাই বাচাই করার অনুরোধ জানান এবং অননুমোদিত বা পুরাতন ফোন ক্রয় করতে অনুৎসাহিত করেন। এসময় ফোনের প্রকৃত মালিক হারানো শখের মোবাইল ফোনটি হাতে পেয়ে আনন্দে আপ্লুত হয়ে পড়েন। তারা ভোলা জেলার পুলিশ সুপার ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল ভোলাকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

 

 

LEAVE A REPLY