সুশিক্ষিত মেধাবী ও জনপ্রিয় নেতা রাহাদ খান মনপুরা ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি পদ প্রত্যাশি

0
537

ভোলা নিউজ২৪ডটকম।।আগামী ২৭ ফেব্রয়ারি ভোলার মনপুরা উপজেলার ১নং মনপুরা ইউনিয়নের ছাত্র লীগের সম্মেলনকে সামনেন রেখে পদ পদবী পেতে ব্যস্ত সময় পার করছেন ছাত্র লীগের নেতা-কর্মীরা। এদের মধ্যে রয়েছে সাবেক কমিটি পদ পাওয়া ও নতুন করে পদ পাওয়ারা। এদের মধ্যে একজন মোঃ রাহাত খান (নাহিদ)। তিনি ওই ইউনিয়নের সাবেক ছাত্র লীগের যুগ্ন সাধারন সম্পাদক। এবং ছাত্র লীগের একজন সত নেতা। রাহাত খান (নাহিদ) নতুন কমিটির সভাপতি পদ প্রার্থী। এজন্য তিনি সকলের কাছে দোয়া ও ভালোবাসা চাচ্ছেন।
ইতোমধ্যে খুব অল্প সময়ে রাহাত খান নাহিদ ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ ইসলাম জ্যাবকের বিশ্বাস অর্জন করেছে। তিনি সংসদ সদস্যের ভ্যানগার্ড হিসেবে পরিচিত। এছাড়াও সুশিক্ষিত মেধাবী রাহাদ খান নাহিত তার সততা, নিষ্ঠা ও বৃদ্ধিমত্তা দিয়ে মনপুরার ছাত্র লীগের সাবেক, নতুন ও তরুন ছাত্র লীগের নেতা-কর্মীদের কাছে জনপ্রিয়। অধিকাংশ তরুন ছাত্র লীগের নেতা-কর্মীরা রাহাত খান নাহিদকে অনুসরণ করছেন।
রাহাত খান নাহিদ জানান, আগামী ২৭ ফেব্রæয়ারি মনপুরা ইউনিয়নের বার্ষিক সম্মলন অনুষ্ঠিত হবে। গত কমিটির আমি যুগ্ন সাধারন সম্পাদক পদে সকলের ভালোবাসা ও জনপ্রিয়তা পেয়েছি। তারাই আমাকে এবার সভাপতি পদে দেখতে চান। এজন্য আমি এবার সভাপতি পদ প্রত্যাশি।

LEAVE A REPLY