শহরে চায়ের দোকানে নৌকার প্রচারনায় কাউন্সিলর লিংকন

0
723

ইমতিয়াজুর রহমান।।

নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে প্রচার-প্রচারণা, গণসংযোগ ও উঠান বৈঠক। রাতদিন চলছে এ প্রচারণা। চায়ের দোকান থেকে হাটবাজার সবস্থানেই চলছে নির্বাচনী প্রচারনা। দিন যত ঘনিয়ে আসছে ততই তৎপরতা বাড়ছে প্রার্থীদের। এরই ধারাবাহিকতায় ভোলা-১ আসনে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এর নির্বাচনী প্রতিক “নৌকার” পক্ষে গণসংযোগ ও লিফলেট বিলি করেছেন  ভোলা পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর সালাউদ্দিন লিংকন।

শনিবার সন্ধায় ভোলা পৌরসভার ৩নং ওয়ার্ডে তারা এ গনসংযোগ করেন।

এ সময় ৩নং ওয়ার্ড কাউন্সিলর সাল্লাউদ্দিন লিংক আ’লীগ প্রার্থী বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এর নৌকা প্রতিকে ভোট দেয়ার আহব্বান জানান। আ’লীগ সরকারের নানা উন্নয়নের চিত্র সকলের সামনে তুলে ধরেন। সমাজে সবাইকে নিয়ে সুখে শান্তিতে বসবাস করতে চাইলে শেখ হাসিনার শান্তির প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের সকলের পছন্দের এবং ভালোবাসার প্রার্থী জননেতা বানিজ্যমন্ত্রী  তোফায়েল আহমেদ এমপিকে বিপুল ভোটে জয়যুক্ত করুন। বিগত দিনের ন্যায় আপনাদের সুখে দুখে পাশে থেকে আগামী দিনেও সেবা করে যাবে। কোন অপশক্তি আ’লীগ সরকারের বিজয়ে বাধা হয়ে দাড়াতে পারবে না ইনশাআল্লাহ।

ভোলা পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর সালাউদ্দিন লিংকন এর নেতৃত্বে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ সহ অঙ্গ সংগঠন এর কর্মীরা এ গনসংযোগে যোগ দেন।

LEAVE A REPLY