ভোলার জংশন বাজারে আগুনে ২৭ দোকান ভস্মিভূত,কোটি টাকার ক্ষতি,

0
47

রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ২৪ডটকম।।ভোলা সদরের ইলিশা জংশন বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে অন্তত ২৭টি দোকান পুড়ে গেছে বলে প্রাথমিকভাবে খবর পাওয়া গেছে।

বুধবার (২৩ ডিসেম্বর) সন্ধা সাড়ে ৬টার বাজারের একটি দোকান থেকে আগুনের সুত্রপাত। আগুনে প্রায় ২ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে ধারনা করা হচ্ছে। ভোলা ও দৌলতখানের ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট, জেলা পুলিশ ও নৌ পুলিশের একটি টিম আগুন নেভানোর চেষ্টা করছে।

এদিকে রাত পৌনে ৮টা পর্যন্ত আগুনে ২টি মুদি দোকান, একটি সুতার দোকান, ২টি টিনের দোকান, ৩টি গার্মেন্টসের দোকান, একটি ওষুধের দোকান, একটি খাবার হোটেল, একটি পেট্রোল দোকানসহ ২৭ দোকান পুড়ে যাওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে।


পুলিশ ও স্থানীয়রা জানান, ইলিশা জংশন বাজারের নৌ-পুলিশ ফাঁড়ির পাশে একটি দোকান থেকে আগুনের সুত্রপাত। এতে মুহুর্তের মধ্যে আগুন চারপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। ব্যবসায়ীরা ডাক-চিৎকার দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে ভোলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। কিন্তু ততক্ষণে ২৭টি দোকান পুড়ে যায়।


ঘটনাস্থল থেকে ভোলা নৌ-পুলিশের এএসআই চন্দন জানান, ফাঁড়ির থেকে ১০০ গজ দুরে একটি চায়ের দোকানের গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সুত্রপাত হয়েছে। জেলা পুলিশ, নৌপুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভানোর চেষ্টা করে তা নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
ভোলা ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মোঃ মাহবুবের জানান, ভোলা সদর ফায়ার সার্ভিস, দৌলতখান ও বোরহানউদ্দিনের ৫টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে দীর্ঘক্ষণ চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

LEAVE A REPLY