লালমোহনে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মেয়ের বাবাকে আহত করেছে বকাটেরা

0
460

দুলাল পাটওয়ারী, লালমোহন প্রতিনিধি ॥ মেয়েকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভোলার লালমোহনে বখাটেদের হামলায় মো. আক্তার ফারুক নামের এক মাদ্রাসার শিক্ষক গুরুতর আহত হয়েছেন। বুধবার ৪ এপ্রিল সকাল ৯ টার দিকে উপজেলার বদরপুর ইউনিয়নের হাজীরহাট এলাকায় এঘটনা ঘটে।
জানা যায়, লালমোহন নাজিরপুর মাদ্রাসার সহকারী শিক্ষক আক্তার ফারুকের মেয়ে মোসাম্মৎ মীম আক্তারকে দীর্ঘদিন ধরে ইভটিজিং করে আসছে ওই এলাকার মাসুদ হাজীর ছেলে পিয়াল, তার ভাগ্নে মুন্না ও রাতুল সহ কয়েকজন। এঘটনার বিচারের জন্য স্থানীয়দের কাছে যাওয়ার পথে ওই বখাটেরা শিক্ষক ফারুকের ওপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে। এতে গুরুতর আহত হন তিনি।। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আক্তার ফারুককে বরিশালে শেবাচিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনারপর প্রতিপক্ষের রাতুল নামের এক বখাটে ব্লেডদিয়ে কেটে হাসপাতালে ভর্তি হয়েছে বলে স্থানীয়রা জানান। খবর পেয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম আহত শিক্ষক আক্তার ফারুককে দেখার জন্য হাসপাতাল ছুটে যান।
এদিকে এঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। তারা এঘটনার তদন্ত পূর্বক বিচারের দাবী জানিয়েছেন স্থানীয়রা।

LEAVE A REPLY