১১শ কোটি টাকার প্রকল্পের উদ্বোধন করলেন …পানি সম্পদ প্রতিমন্ত্রী

0
11

মো: আফজাল হোসেন : যেখানে নিত্য পণ্যের মূল্য বেড়ে গেছে, সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোলায় ১ হাজার ৯৬ কোটি টাকার এ প্রকল্প অনুমোদন দিয়ে সাহসিকতার পরিচয় দিয়েছে। তাছাড়া আপনার যারা বিভিন্ন ধরনের ভাতা পাচ্ছেন এই ভাতা সবসময় পেতে হলে নৌকায় ভোট দিয়ে পূনরায় আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। তা না হলে এসব কিছুইবন্ধ হয়ে যাবে।

 

গতকাল দুপুরে ভোলার লালমোহন-তজুমদ্দিনে উপজেলার ১ হাজার ৯৬ কোটি টাকা ব্যয়ে উপকূলীয় বাঁধ উন্নয়ন ও তীর সংরক্ষণ প্রকল্পের উদ্বোধন করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম এক জনসভায় এসব কথা বলেন। তিনি বৃহস্পতিবার দুপুরে ভোলার তজুমদ্দিন উপজেলার মেঘনা নদীর বেড়িবাঁধ এলাকায় এ প্রকল্পের কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পানি উন্নয়ন বোর্ড এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী মজিবুর রহমান এর সভাপতিত্বের জনসভায় প্রধান অতিথি পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অব:) জাহিদ ফারুক শামীম আরো বলেন, যেখানে পৃথিবীর বিভিন্ন দেশে অর্থনৈতিক মন্দা চলছে, যেখানে নিত্যপণ্যের মূল্য বেড়ে গেছে, সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোলার ১ হাজার ৯৬ কোটি টাকার এ প্রকল্প অনুমোদন দিয়ে সাহসিকতার পরিচয় দিয়েছে।২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমরা কাজ করছি। তবে যদি নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করা না হয়, তাহলে সকল উন্নয়ন ভেস্তে যাবে। তিনি এসময় উল্লেখ করে বলেন, ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে আওয়ামী লীগ সরকার আমলের গ্ৰহণ করা অনেক প্রকল্প বন্ধ করে দিয়েছিল। তাই এ ১ হাজার ৯৬ কোটি টাকার তীর সংরক্ষণ প্রকল্পের কাজের বাস্তবায়ন করতে হলে অবশ্যই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান মন্ত্রী।

 

জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনসহ স্থানীয় নেতাককর্মীরা। এর আগে মন্ত্রী তজুমদ্দিন ও লালমোহন উপজেলায় উপকুলীয় বাঁধ পূনর্বাসন ও তীর সংরক্ষন প্রকল্পের উদ্বোধন করেন।

 

LEAVE A REPLY