কুয়াকাটা সমুদ্রে ডুবে যাওয়া দুই পর্যটককের প্রান বাঁচলো ট্যুরিস্ট পুলিশ

0
8

ভোলা নিউজ২৪ডটকম।। কুয়াকাটা সী-বীচ এ গোসল করতে নেমে সাঁতার না জানা ডুবে যাওয়া দুই ছাত্র কে (পর্যটক)’কে উদ্ধার করলো ট্যুরিস্ট পুলিশ।

শনিবার(২৭মে) দুপুর অনুমান ১২টার দিকে ঢাকা থেকে আগত ২ জন পর্যটক কুয়াকাটা সী-বীচ এ গোসল করতে নামে। সাতার না জানা পর্যটকরা গোসল করতে করতে প্রবল জোয়ারের কারনে সাগরের কিনারা থেকে বেশ দূরে চলে গেলে বিষয়টা ডিউটিরত ট্যুরিস্ট পুলিশ এর নজরে আসে।

এরই মধ্যে উক্ত ২ জন ট্যুরিস্ট হাতের ইশারায় সাহায্য চাইলে ট্যুরিস্ট পুলিশ স্থানীয় স্বেচ্ছাসেবী উদ্বারকর্মী লিটন,ফেরদৌস,রাব্বানীসহ তাৎক্ষনিক ওয়াটার বাইক যোগে প্রায় ডুবন্ত পর্যটককে আহত অবস্থায় উদ্বার করে সাথে সাথে তুলাতলি সরকারী হাসপাতালে প্রেরন করা হয়।

আহতরা হলেন মোঃ রাশিক(২৭) পিতা হামিদ আলি ওয়াজেদ ঢাকা,ইএনবি,ষষ্ঠ বর্ষের ছাত্র এবং মোঃ মেজবাহ উদ্দিন তালুঃ(২৮), ঢাকার মোঃ হেমায়েত উদ্দিন এর ছেলে।

এ ব্যাপারে কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ এর এডিসনাল এসপি আবুল কালাম জানান,পর্যটকদের শারীরিক অবস্থা কিছুটা ভাল। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছে।আমরা সার্বক্ষণিক তাদের খেয়াল রাখছি।

এদিকে দুই পর্যটকের আত্বীয় স্বজন ডুবে যাওয়া পর্যটকদের উদ্বার এবং হাসপাতালে প্রেরন করে তাদের জীবন বাচাঁনোর জন্য ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

LEAVE A REPLY