বর্তমান সিইসি মেরুদন্ডহীন ও অন্ধ …ভোলায় মুফতি রেজাউল করিম

0
765

ভোলা নিউজ ২৪ ডটনেট ।। ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, বর্তমান সিইসি মেরুদন্ডহীন ও অন্ধ। তাই তিনি সারা দেশে লেভেল প্লেয়িং ফিল্ড দেখতে পাচ্ছেন। অথচ দেশে বিরোধী দলীয় নেতাকর্মীরা মাঠে নামতে পারে না, নিজের এলাকায় জনগনের কাছে ভোট চাইতে পারে না। বিরোধী দলীয় প্রার্থীদের পোস্টার ছিড়ে ফেলা হচ্ছে। অফিসে আগুন দেওয়া হচ্ছে, কর্মীদের মারধর করা হচ্ছে। আর বর্তমান সিইসি লেভেল প্লেয়িং ফিল্ড দেখতে পাচ্ছে। সোমবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় ভোলা সরকারি স্কুল মাঠে ইসলামী আন্দোলনের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তবে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, বাংলাদেশে ইসলামী আন্দোলনের সমর্থনে ব্যাপক জনমত তৈরি হয়েছে। বাংলার মানুষ এখন আর লুটেরা, দুর্নীতিগ্রস্তদের ক্ষমতায় দেখতে চায় না। যারা ক্ষমতায় টিকে থাকার জন্য অথবা ক্ষমতায় যাওয়ার জন্য মানুষ হত্যা করে তারা কখনো জনদরদি, দেশপ্রেমিক এবং জনগনের বন্ধু হতে পারে না।
বর্তমানে জনগন চায় সৎ, দুর্র্নীতিমুক্ত দেশদরদি ব্যাক্তিকে ক্ষমতায় বসাতে। তাই সারাদেশে ইসলামের পক্ষে, ইসলামী আন্দোলনের পক্ষে, হাত পাখার পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে। বর্তমানে ইসলামী আন্দোলন বাংলাদেশ ৩য় শক্তিতে পরিণত হয়েছে।

এসময় তিনি বাংলাদেশের মাটিতে ইসলামকে বিজয়ী করতে, ইসলামী হুকুমাত কায়েম করতে ইসলামী আন্দোলনের হাত পাখা প্রতীকে ভোট চান।
ইসলামী আন্দোলন ভোলা জেলার সিনিয়র সহ-সভাপতি মাও: তাজউদ্দিন ফারুকীর সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন ভোলা-১ আসনের ইসলামী আন্দোলনের প্রার্র্থী মুফতি ইয়াসিন নবীপুরি, ভোলা-২ আসনের প্রার্থী মাও: ওবায়দুর রহমান বীন মোস্তফা, ভোলা-৩ আসনের প্রার্থী হাফেজ মাও: মোসলেহ উদ্দিন, ভোলা জেলা সাধারন সম্পাদক মাও: তরিকুল ইসলাম সহ স্থানীয় নেতৃবৃন্দ।
এর আগে বিকেলে বোরহান উদ্দিন এবং দৌলতাখান বাজারে পথসভায় বক্তব্য রাখেন মুফতি রেজাউল করিম। সেখানে তিনি হাতপাখা প্রতীকে ভোট দেওয়ার জন্য জনসাধারনকে আহ্বান জানান।

LEAVE A REPLY