ভোলা-১ আসনে ইসলামী আন্দোলনের সংবাদ সম্মেলন, নির্বাচনে শান্তিপূর্ন পরিবেশের দাবি

0
416

এম মাইনুল আহসান ।।

নির্বাচনে লেবেল প্লেইং ফিল্ড তৈরি করতে নির্বাচন কমিশন সম্পূর্ণরুপে ব্যর্থ হয়েছে বলে উল্লোখ করে সংবাদ সম্মেলন করেছে  ইসলামী আন্দোলন বাংলাদেশের ভোলা -১ সদর আসনের  হাতপাখা  প্রতিকের প্রার্থী মাওলানা মো: ইয়াছিন নবীপুরী। আজ বুধবার সকাল ১১টায় ইসলামী আন্দোলনের ভোলা জেলা কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন।
তিনি অভিযোগ করেন ভোলা শহরের বিভিন্ন এলাকায় তার প্রচার প্রচারনায় বাধা দেয়া হচ্ছে, পোস্টার ছিড়ে ফেলা হচ্ছে , নেতা কর্মীদেরকে মারধর করা হচ্ছে। ভোলার দক্ষিন দিঘলদী, রাজাপুর, শিবপুরে তার গনসংযোগে বাধা দেওয়া হচ্ছে , কর্মীদের হুমকি প্রদান করা হয়েছে। শিবপুরে ইসলামী আন্দোলেনের কর্মী  অবসরপ্রাপ্ত বিডিআর এর নায়েক জালাল উদ্দিনকে  একটি কক্ষে আটকিয়ে মারধর করা হয়েছে ।

এসময় প্রার্থী তার লিখিত অভিযোগে আরও বলেন , উদার গণতন্ত্রে বিশ্বাসী আওয়ামী লীগ সরকার প্রকৃত পক্ষে গণতন্ত্রকে হত্যা করছে এবং মেরুদন্ডহীন সিইসি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ ফিরিয়ে আনতে ব্যার্থতার পরিচয় দিয়েছে। নির্বাচনে সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনতে সকলের সহায়তা কামনা করেছেন ইসলামী আন্দোলনের প্রার্থী ।
ইসলামী আন্দোলন বাংলাদেশ এর ভোলা জেলার সিনিয়র সহ সভাপতি মাওলানা  তাজউদ্দিন ফারকীর সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন ভোলা – ২ আসনের প্রার্থী মাও: এম  ওবায়েদুর রহমান , ভোলা জেলা সাধারন সম্পাদক মাও: তরিকুল ইসলাম প্রমুখ।

এসময় ভোলা পৌর ইসলামী আন্দোলনের সভাপতি মাও: আতাউর রহমান মোমতাজি, ভোলা সদর উপজেলা ইসলামী আন্দোলনের  সভাপতি মাও: আবুল হাসান কাশেমি ,সাধারন সম্পাদক মুফতি আবদুল মমিন , শ্রমিক আন্দোলনের সম্পাদক মাও: গোলাম মোর্শেদ , যুব আন্দোলনের সভাপতি হাফেজ রাশেদুল ইসলাম , ছাত্রনেতা মু. সাইফুল ইসলাম প্রমূখ।

LEAVE A REPLY